38 C
আবহাওয়া
৪:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » চিরনিদ্রায় শায়িত হলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা আবদুর রহমান বিকম

চিরনিদ্রায় শায়িত হলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা আবদুর রহমান বিকম

চিরনিদ্রায় শায়িত হলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা আবদুর রহমান বিকম

বিএনএ, ফেনীঃ হাজার হাজার মানুষকে অশ্রুসিক্ত করে চির বিদায় নিলেন ফেনীর প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম। শনিবার (১৪ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় ফেনী শহরের ঐতিহাসিক মিজান ময়দানে জানাজা নামাজে ইমামতি করেন বড় জামে মসজিদের খতিব মাওলানা সাইফুল্লাহ। পরে তাকে শহরের পূর্ব উকিলপাড়াস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজাপূর্ব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ফেনী বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, সিভিল সার্জন রফিক উস সালেহীন, জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বাশার তপন, ফেনীর বিভিন্ন পৌরসভার মেয়রদের পক্ষ থেকে নজরুল ইসলাম স্বপন মিয়াজি, উপজেলা পরিষদ চেয়ারম্যানদের পক্ষ থেকে দিদারুল কবির রতন, মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে করিম উল্লাহ, জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফেজ আহাম্মদ।

এছাড়াও মরহুমের পরিবারের পক্ষ থেকে জামাতা ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবির, মোঝো ছেলে মোস্তাফিজুর রহমান সুমন বক্তব্য রাখেন। মিজান ময়দানে জানাজা নামাজ শেষে সরকারি দপ্তর, রাজনৈতিক, সামাজি ও পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে তার কফিনে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এর আগে শুক্রবার বিকেলে নিজ বাড়িতে শ্বাস কষ্টে আক্রান্ত হয়ে মারা যান ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযুদ্ধের সংগঠক আবদুর রহমান বিকম।

বিএনএনিউজ/নিজাম,মনির

Loading


শিরোনাম বিএনএ