Bnanews24.com
Home » মাত্র হাজার টাকার বাজিতে দুমিনিটে একবোতল মদ পান, পরক্ষণেই মৃত্যু
রকমারি সব খবর

মাত্র হাজার টাকার বাজিতে দুমিনিটে একবোতল মদ পান, পরক্ষণেই মৃত্যু

মদ সেবন প্রতিযোগিতা

বিএনএ, বিশ্ব ডেস্ক:  মাত্র হাজার টাকার বাজিতে দুমিনিটে একবোতল মদ পান করে পরক্ষণেই মৃত্যু হয়েছে এক টগবগে যুবকের। ঘটনা তদন্তের অংশ হিসেবে পুলিশ খুঁজছে কারা এই মদ সেবনের প্রতিযোগিতার আয়োজক। ঘটনাটি দক্ষিণ আফ্রিকার লিম্পোপোর মাশাম্বা নামক একটি গ্রামের।

খবরে বলা হয়েছে, ১০ পাউন্ড অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় হাজার টাকার বাজি জিততে গিয়েই এই পরিণতি হয় যুবকের। ওই যুবক যে মদ খেয়ে মারা যান তাতে অ্যালকোহলের পরিমাণ ছিল ৩৫ শতাংশ।

ওই যুবক লিম্পোপোর মাশাম্বা গ্রামের একটি দোকানে মদ খেতে গিয়েছিলেন। সেখানে গিয়ে তিনি দেখেন কে কত দ্রুত এক বোতলের মদ শেষ করতে পারে তা নিয়ে প্রতিযোগিতা চলছে। ওই যুবকও এই প্রতিযোগিতায় অংশ নিতে যান। সেই মতো প্রায় দু’মিনিটের মধ্যে একটি মদের বোতলের সবটা শেষ করার পর পরই তাঁকে নিয়ে উপস্থিত সকলে উল্লাস শুরু করেন। তবে কিছুক্ষণ পরই যুবক মাটিতে লুটিয়ে পড়েন। এর পর ওই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

লিম্পোপোর পুলিশ যুবকের মৃত্যু নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। পাশাপাশি ওই মদের দোকানের সামনে কারা এই প্রতিযোগিতার আয়োজন করেন তা জানতেও তদন্ত শুরু করেছে পুলিশ।

বিএনএনিউজ২৪.জিএন