31 C
আবহাওয়া
২:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে গালকাটা জাহাঙ্গীরসহ ৬ ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রামে গালকাটা জাহাঙ্গীরসহ ৬ ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রামে গালকাটা জাহাঙ্গীরসহ ৬ ছিনতাইকারী গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে মো. জাহাঙ্গীর প্রকাশ গালকাটা জাহাঙ্গীর নামে এক ছিনতাইকারীকে ৫ সহযোগীসহ গ্রেপ্তার করেছে পুলিশ।  মঙ্গলবার ( ১৩ জুলাই) রাত সোয়া ৯টার দিকে নগরীর ডবলমুরিং ও সদরঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুইটি ধারালো ছোরা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- জাহাঙ্গীর প্রকাশ গাল কাটা জাহাঙ্গীর (২৫), মো. ইমন শরীফ প্রকাশ ইমন (১৯), মো. সাইফুল প্রকাশ সুমন (২৪), মো. মনির (২১), মো. নজরুল আহমেদ সাগর (২০) ও সাইদুর রহমান ইবু (২২)। এদের মধ্যে গালকাটা জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা ৪টি, মো. ইমন শরীফ প্রকাশ ইমনের বিরুদ্ধে ৫টি, মো. সাইফুল প্রকাশ সুমনের বিরুদ্ধে ২টি, মো. নজরুল আহমেদ সাগরের বিরুদ্ধে ৪টি এবং সাইদুর রহমান ইবুর বিরুদ্ধে ১টি মামলা রয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আরফাতুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আগ্রাবাদ সিএন্ডএফ টাওয়ার এলাকা থেকে থেকে ইমন, সুমন ও মনিরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সদরঘাট থানার অভয়মিত্র ঘাট এলাকা থেকে গাল কাটা জাহাঙ্গীরকে এবং চৌমুহনী কর্ণফুলী মার্কেট এলাকা থেকে সাগর ও ইবুকে গ্রেপ্তার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় নিয়মিত মামলা হয়েছে। আজ তাদের আদালতে পাঠানো হয়।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ