27 C
আবহাওয়া
৬:০১ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » মধ্যরাতে যুবককে গুলি ও কুপিয়ে হত্যা

মধ্যরাতে যুবককে গুলি ও কুপিয়ে হত্যা

মরদেহ

বিএনএ ডেস্ক: মুন্সীগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে শ্যামল বেপারী (৩৮) নামের এক প্রবাসফেরত ব্যক্তিকে গুলি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে জেলার সদর উপজেলার শিলই ইউনিয়নের পূর্বরাখি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শ্যামল ওই গ্রামের মৃত আব্দুল গনি বেপারীর ছেলে। সে দীর্ঘ দিন মালয়েশিয়াতে কর্মরত ছিল। ৬ মাস আগে দেশে ফিরে এসেছেন বলে জানা গেছে।

নিহতের স্বজনরা অভিযোগ করেন, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে নিজ বসতঘরে একা ঘুমিয়ে ছিলেন শ্যামল। এ সময় একই গ্রামের শাহাদাত বেপারী, ইব্রাহিম বেপারী ভাগিনা হাবিব ও মহিউদ্দিন বেপারীসহ বেশ কয়েকজন তার ওপর হামলা চালায়। এ সময় তারা শ্যামলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই সোহেল বেপারী বলেন, ‘আমার ভাই ঘুমাইয়া ছিল বাড়িতে। শাহাদতের নেতৃত্বে প্রায় ১০ থেকে ১৫ জনের একটি দল চারদিক ঘেরাও করে গুলি করে এবং ককটেল নিক্ষেপ করে। পরে ঘরে ঢুকে আমার ভাইকে গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে আমরা তার বাড়ি গিয়ে উদ্ধার করে হাসপাতাল নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. শৈবাল বসাক জানান, নিহতের শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ও গুলির চিহ্ন রয়েছে।

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বলেন, ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার পর থেকে জড়িতরা পলাতক। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ