34 C
আবহাওয়া
১০:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৪ কি.মি. যানজট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৪ কি.মি. যানজট

যানজট

বিএনএ, টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৪ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। সোমবার (১৪ জুন) ভোর থেকে মহাসড়কের এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় পর্যন্ত যানজটের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোরে মহাসড়কের এলেঙ্গা অংশে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে ৩ জন। দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি সরিয়ে নিতে কিছুটা সময় লাগে। এ সময় যানজটের সৃষ্টি হয়।

এলেঙ্গা ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফার বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি সরিয়ে নেওয়া হয়েছে। যানজট নিরসনে পুলিশ কাজ করে যাচ্ছে। দ্রুতই যান চলাচল স্বাভাবিক হবে বলে তিনি জানান।

স্থানীয় সূত্রে জানা গেছে, যমুনা সেতুর মাঝখানে দুর্ঘটনার কারণে উত্তরবঙ্গগামী লেন প্রায় ১ ঘণ্টা বন্ধ ছিল। এ কারণে এ মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। দুর্ঘটনাকবলিত যানবাহন দু’টি রেকার দিয়ে অপসারণ করার পর গাড়ি চলাচল শুরু হয়। তবে এখনও যানজট রয়েছে। যানজটের কারণে চরম ভোগান্তিতে রয়েছেন যাত্রীরা।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে উত্তরবঙ্গের ১৬টি জেলার মোট ১১৬টি রুটের যানবাহন চলাচল করে। অতিরিক্ত যানবাহনের চাপে প্রতি বছর  বড় উৎসবের সময় এই মহাসড়কে যানজট সৃষ্টি হয়ে ভোগান্তিতে পড়েন লাখো মানুষ। স্বাভাবিক সময়ে এই মহাসড়ক দিয়ে ১৫ থেকে ২০ হাজার যানবাহন বঙ্গবন্ধু সেতু পার হলেও সামান্য দুর্ঘটনায় জটলার সৃষ্টি হয়।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ