30 C
আবহাওয়া
৯:৫৩ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » সাংবাদিক আজহার মাহমুদ আর নেই

সাংবাদিক আজহার মাহমুদ আর নেই

সাংবাদিক আজহার মাহমুদ আর নেই

বিএনএ, ঢাকা: বাংলাদেশের সাংবাদিকতা জগতের উজ্জল নক্ষত্র, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক, জনপ্রিয় নিউজ পোর্টাল ক্যাম্পাসলাইভ২৪.কম প্রধান সম্পাদক আজহার মাহমুদ আর নেই।

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৪ মে) বিকাল ৩টায় তিনি ইন্তেকাল করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। রেখে গেছেন স্ত্রী ও এক ছেলে।

আজহার মাহমুদের অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত ক্র্যাব কার্যনির্বাহী কমিটি ও ডিআরইউ কার্যনির্বাহী কমিটি এবং ক্র্যাব পরিবার। ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক মামুনূর রশীদসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ আজহার মাহমুদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রায় তিন যুগ ধরে সাংবাদিকতা অঙ্গণে বিচরণ করা আজহার মাহমুদ ভয়েস অব আমেরিকা দিয়ে সাংবাদিকতা শুরু করেন। পরে একে একে দৈনিক বাংলাবাজার পত্রিকা, দৈনিক মানবজমিন, বৈশাখী টেলিভিশন, বিটিভিতে সুনামের সঙ্গে কাজ করেন। মৃত্যুর আগ পর্যন্ত আজহার মাহমুদ ক্যাম্পাসলাইভ২৪.কম এর প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তার গ্রামের বাড়ি নেত্রকোনার মদন উপজেলায়।

বিএনএনিউজ/আজিজুল হাকিম,বিএম

Loading


শিরোনাম বিএনএ