Bnanews24.com
Home » দিল্লিতে বাণিজ্যিক ভবনে আগুন, নিহত ২৬
কভার বিশ্ব সব খবর

দিল্লিতে বাণিজ্যিক ভবনে আগুন, নিহত ২৬

বিএনএ, বিশ্বডেস্ক : ভারতের রাজধানী দিল্লির মুন্ডকায় একটি অফিস ভবনে ভয়াবহ আগুন লেগে ২৬ জনের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় শুক্রবার (১৩ মে) বিকেলে দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছের ওই ভবটিতে আগুন লাগে। চারতলা ভবনে বিভিন্ন বাণিজ্যিক অফিস ছিল বলে জানা গেছে। খবর এনডিটিভি।

দিল্লি পুলিশের বরাত গণমাধ্যম বলা হচ্ছে, শুক্রবার রাত ১০টা পর্যন্ত ওই ভবনের একটি ফ্লোরে এখনো মানুষ আটকে আছেন। তাদের উদ্ধারে অভিযান চলছে।

প্রতিবেদনে বলা হয়েছে, আগুন লাগার পর স্থানীয় পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে অফিস ভবনের জানালা ভেঙে ভেতরে আটকে পড়াদের উদ্ধার করে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে হাজির হয় দমকলের মোট ২৪টি বাহিনী। ক্ষতিগ্রস্তদের তাৎক্ষণিক চিকিৎসা সহায়তা দিতে একটি অ্যাম্বুলেন্সও ঘটনাস্থলে পৌঁছায়।

প্রাথমিক তদন্তে জানা গেছে, ৩ তলা ভবনটি একাধিক সংস্থার অফিস স্পেস হিসেবে ব্যবহৃত হত। ভবনটির প্রথম তলায় আগুন ছড়িয়ে পড়ে, সেখানে সিসিটিভি ক্যামেরা এবং রাউটার প্রস্তুতকারক একটি কোম্পানির অফিস ছিল। ওই কোম্পানির মালিককে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করেছেন ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। টুইট করে গভীর সমবেদনা জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

বিএনএনিউজ/এইচ.এম।