34 C
আবহাওয়া
৮:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

ছুরিকাঘাত

বিএনএ, ঢাকা: রাজধানীর লালবাগে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. কবির হোসেন (২০) নামে এক যুবক আহত হয়েছেন। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

বুধবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে লালবাগের এতিমখানার পাশে যাত্রী ছাউনিতে এ ঘটনা ঘটে। এ সময় তার কাছ থেকে নগদ দশ হাজার টাকা ও একটি স্মার্ট মোবাইল ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। আহত কবির লালবাগের নিউ পল্টন ইরাকি মাঠ এলাকায় থাকেন।

আহত কবিরের সহকর্মী মো. হান্নান বলেন, আমরা দুজনে একই কোম্পানিতে চাকরি করি। কবির ওই কোম্পানির ডেলিভারি সেলসম্যান। টাকা কালেকশন করে যাত্রী ছাউনির নিচে টাকা গোনার সময় চার থেকে পাঁচজন ছিনতাইকারী এসে তাকে ঘিরে ফেলে। পরে কবিরকে ছুরিকাঘাত করে তারা মোবাইল ও নগদ দশ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, লালবাগের এতিমখানা এলাকায় এক যুবক ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছেন। তিনি ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ