24 C
আবহাওয়া
১:৪০ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রমজানে শতভাগ বিদ্যুৎ সরবরাহ : পিডিবি

রমজানে শতভাগ বিদ্যুৎ সরবরাহ : পিডিবি

রমজানে শতভাগ বিদ্যুৎ সরবরাহ : পিডিবি

বিএনএ,চট্টগ্রাম: পবিত্র রমজান মাসে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে বিশেষ উদ্যোগ নিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)। সেহরি, ইফতার ও তারাবির সময় কোনো লোডশেডিং থাকবে না। রমজানে শতভাগ বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সমন্বয় করে রোস্টার দায়িত্ব পালনেরও নির্দেশনা দেওয়া হয়েছে।

বুধবার (১৪ এপ্রিল) বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দক্ষিণাঞ্চলের প্রধান প্রকৌশলী (বিতরণ) দেওয়ান সামিনা বানু গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে গতকাল মঙ্গলবার (১৩ এপ্রিল) বিদ্যুৎ বিতরণ দক্ষিণাঞ্চল কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ‘রমজানে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ’সংক্রান্ত এক মনিটরিং সভাও অনুষ্ঠিত হয়। সভায় সংশ্লিষ্ট কর্মকর্তাদের এ নির্দেশনা দেওয়া হয় বলে জানান তিনি।

দেওয়ান সামিনা বানু বলেন, বিদ্যুৎ সরবরাহ সচল রাখতে করোনা ভাইরাসের সংক্রমণের মধ্যেও বিতরণ বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা নিরলসভাবে কাজ করছেন। করোনায় আক্রান্ত হয়ে আমাদের অনেক সহকর্মী মৃত্যুবরণ করলেও আমরা দায়িত্ব পালন অব্যাহত রেখেছি।

তিনি বলেন, জাতীয় গ্রিড থেকে চাহিদার প্রায় শতভাগ বিদ্যুৎ সরবরাহ করা হলেও বৈরি আবহাওয়া, যান্ত্রিক ত্রুটি, প্রয়োজনীয় সংস্কার ও নগর উন্নয়ন কর্মকাণ্ডের জন্য এ অঞ্চলে দিনে অতি সামান্য পরিমাণে বিদ্যুৎ বিভ্রাট হচ্ছে। এ কারণে গ্রাহকদের কাছে আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আশা করি রমজানে- বিশেষ করে সেহরি, ইফতার ও তারাবির সময় কোনো লোডশেডিং থাকবে না।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ