32 C
আবহাওয়া
৭:৪১ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

রাজধানীতে ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

রাজধানীতে ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর উত্তরায় একটি বাসার ছাদ থেকে পড়ে লাকি আক্তার (১৮) নামে এক গৃহকর্মী মারা গেছেন। আজ বুধবার সকাল সাড়ে সাতটার দিকে ১০নম্বর সেক্টরের এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিলন জানান, ১০ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ১৫/এ নম্বর ছয়তলা বাড়ির পাঁচতলায় ঘোড়া চাঁদ কুণ্ডের বাসায় গৃহকর্মীর কাজ করতেন লাকি।

গত একমাস আগেই তিনি কাজে এসেছিলেন। বুধবার সকালে ভবনের নিচ থেকে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তারা প্রথমে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে যায়।

সেখান তার অবস্হা অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবুও তার মৃত্যর ঘটনাটি কি কারনে ঘটেছে জানার চেষ্টা চলছে। ধারনা করা হচ্ছে ঘটনাটি রহস্যজনক।

এদিকে বাসার গৃহকর্তা ঘোড়া চাঁদ জানান, লাকির বাড়ি সুনামগঞ্জ তাহিরপুর উপজেলায়। সকালে তিনি বাইরে হাঁটতে বের হন। এরপর সকাল সোয়া সাতটার দিকে বাসায় এসে দরজা খোলা দেখতে পাই। তখন একই বাসার আরেক কাজের মেয়েকে জিজ্ঞাস করলে সে জানায় লাকি হয়তো ছাদে যেতে পারে জামাকাপড় রোদে দিতে। এরপর অপর গৃহকর্মী লাকিকে খুঁজতে ছাদে যায়। কিছুক্ষণ পর কান্না করতে করতে বাসায় ফিরে জানায় লাকি ভবনের নিচে পড়ে আছে। এরপরে ভবনের নিচ থেকে লাকি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখনও সে নড়াচড়া করছিল বলে জানান তিনি। ছাদে জামাকাপড় রোদে দেওয়া সময় রেলিংয়ের ওপর দিয়ে নিচে পড়ে যেতে পারে বলে তার ধারণা।
বিএনএনিউজ/আজিজুল,জেবি

Loading


শিরোনাম বিএনএ