27 C
আবহাওয়া
২:৫৭ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ছুরিকাঘাতে রেস্তোরাঁ কর্মচারী নিহত

চট্টগ্রামে ছুরিকাঘাতে রেস্তোরাঁ কর্মচারী নিহত

চট্টগ্রামে ছুরিকাঘাতে রেস্তোরাঁ কর্মচারী নিহত

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের চান্দগাঁওয়ে আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষ চলার সময় ছুরিকাঘাতে মোহাম্মদ রিয়াদ (২৬) নামে এক রেস্তোরাঁ কর্মচারী নিহত হয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন আটজন।

বুধবার (১৩ মার্চ) মধ্যরাতে চান্দগাঁও থানার হামিদচর কর্ণফুলী রিভারভিউ রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

নিহত রিয়াদের বাড়ি হাটহাজারী উপজেলার আমান বাজার এলাকায়। তার বাবার নাম মো. মহসিন। সে কর্ণফুলী রিভারভিউ রেস্টুরেন্টে চাকরি করতো।

আহত ব্যক্তিরা হলেন মো. বাবু (২১), মো. হাসান (২৫), আবুল কাশেম (৫৫), মো. সোহেল (২৮), মো. ইলিয়াস (২০) ও মো. রুবেল (৩৫)।

পুলিশ জানায়, রেস্তোরাঁ মালিক মোহাম্মদ ইকবালের সঙ্গে কথা কাটাকাটি হয় বাবুল মিয়ার। এর জের ধরে বাবুলের অনুসারীরা ইকবালের রেস্তোরাঁয় হামলা চালায়। এসময় রেস্তোরাঁর কর্মচারীরা বাধা দিলে তাদের মারধর করা হয়। রেস্তোরাঁটির মালিক স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ ইকবাল। পুলিশ রাতেই অভিযান চালিয়ে এক সহযোগীসহ বাবুলকে গ্রেপ্তার করেছে। নিহত রিয়াদ রেস্তোরাঁর ব্যবস্থাপক ছিলেন। আহত ব্যক্তিরা সবাই ইকবালের অনুসারী।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, এ ঘটনায় বাবুল মিয়া ও অজয় নামের দুইজনকে আটক করা হয়েছে। দুইজনের কথা কাটাকাটির জেরে ইকবালের রেস্তোরাঁয় হামলা চালায় বাবুলের অনুসারীরা। এতে ওই রেস্তোরাঁর এক কর্মচারীর মৃত্যু হয়েছে। ধারণা করছি, ছুরিকাঘাতে অধিক রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সংঘর্ষে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ