26 C
আবহাওয়া
১০:২৬ অপরাহ্ণ - জুন ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ব্যাংকার্স ভয়েস এবার হবে সুরের লেনদেন

ব্যাংকার্স ভয়েস এবার হবে সুরের লেনদেন

ব্যাংকার্স ভয়েস এবার হবে সুরের লেনদেন

বিএনএ ডেস্ক ঢাকা: বিএফডিসির সাত নম্বর ফ্লোরে শেষ হলো ব্যাংকার্স ভয়েস এর শুটিং। কি অবসরে.. সংখ্যার ডানে বায়ে শুন্য শুন্য বসে… হিসেব মেলাও তুমি ব্যাংকার… তুমি ব্যাংকার… এমন কথায় সুর বসিয়ে তৈরি হয়েছে ব্যাংকারদের অংশগ্রহণে দেশের প্রথম মিউজিক্যাল রিয়েলিটি শো ব্যাংকার্স ভয়েস এর সূচনা সঙ্গীত।

ব্যাংকার্স ভয়েস
ব্যাংকার্স ভয়েস

দেশের ৬৬টি ব্যাংকের প্রায় চার লাখ ব্যাংক সদস্যের সঙ্গীত প্রতিভা প্রকাশের মঞ্চ ‘ব্যাংকার্স ভয়েস’। আয়েজন করেছে কিংবদন্তী মিডিয়া। সারা দেশ থেকে বিভাগীয় অডিশন রাউন্ড এবং মিউজিক্যাল রাউন্ড শেষ করে শুরু হতে যাচ্ছে স্টুডিও রাউন্ড। বিএফডিসিতে যার প্রথম পর্যায়ের শুটিং শেষ হলো ১২ মার্চ।

ব্যাংকার্স ভয়েস এ প্রধান বিচারক হিসেবে রয়েছেন ফেরদৌস ওয়াহিদ, শাফিন আহমেদ ও আঁখি আলমগীর। স্টুডিও রাউন্ডে ৮৬ জন ব্যাংকার শিল্পীর মধ্য থেকে নির্বাচিত হবেন ২১ জন। পর্যায়ক্রমে ১৬ জন এবং সেরা ১০ থেকে বেরিয়ে আসবেন চ্যাম্পিয়ন, রানার আপ।

ব্যাংকার্স ভয়েস
ব্যাংকার্স ভয়েস

বিচারকদের প্রশংসা আদায় করে নিয়েছেন ব্যাংকার্স ভয়েস এ অংশ নেয়া প্রতিযোগিরা। বিচারকদের সম্মিলিত কণ্ঠ বলছে, এ আয়োজন না হলে জানা হতো না ব্যাংকের শত ব্যস্ততার ভীড়েও এমন সুরেলা এবং চর্চিত কণ্ঠ রয়েছে।

বাংলা গান যারা ভালোবাসেন ব্যাংকার্স ভয়েস এর শিল্পীর গান তাদের মুগ্ধ করবে বলে মনে করেন এ আয়োজনের প্রধান বিচারক ফেরদৌস ওয়াহিদ।

ব্যাংকার্স ভয়েস প্রচারিত হচ্ছে এসএ টিভিতে। প্রতি শুক্র ও শনিবার রাত ন’টায়। আয়োজন সহযোগিতায় রয়েছে গোল্ডমার্ক, ব্যাংক এশিয়া, জনতা ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এবং বায়না।

বিএনএ/রিপন রহমান খান

Loading


শিরোনাম বিএনএ