23 C
আবহাওয়া
৭:২৬ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » বিজেপি নেতা বিজয় চৌথাইওয়ালে’র সঙ্গে আওয়ামী লীগের বৈঠক

বিজেপি নেতা বিজয় চৌথাইওয়ালে’র সঙ্গে আওয়ামী লীগের বৈঠক

বিজেপি নেতা বিজয় চৌথাইওয়ালে’র সঙ্গে আওয়ামী লীগের বৈঠক

বিএনএ ডেস্ক, ঢাকা: ঢাকায় সফররত ভারতীয় জনতা পার্টি’র (বিজেপি) আন্তর্জাতিক বিষয়ক বিভাগের প্রধান বিজয় মুরলিধর চৌথাইওয়ালে’র সঙ্গে বৈঠক করেছে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল।

সোমবার (১৪ মার্চ) রাজধানীর একটি হোটেলে এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে আওয়ামী লীগের প্রতিনিধি দলের নেতৃত্বদেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী ও কাজী জাফরউল্লাহ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী, ডেপুটি হাই কমিশনার ড. বিনয় জর্জসহ উচ্চপদস্থ কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

বিজেপি ও আওয়ামী লীগের বৈঠক
বিজেপি ও আওয়ামী লীগের বৈঠক

বৈঠকে আওয়ামী লীগ ও বিজেপি’র মধ্যে সম্পর্ক আরও সুদৃঢ় করার বিষয় নিয়ে আলোচনা হয়।
এছাড়া বাংলাদেশ ও ভারতের বিদ্যমান দ্বিপাক্ষিক সুসম্পর্ক ভবিষ্যতে আরো জোরদার হওয়ার ওপর গুরুত্বারোপ করা হয়।

করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রসংশা করে বৈঠকে বিজয় চৌথাইওয়াল বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় শেখ হাসিনা একজন সফল প্রধানমন্ত্রী। করোনা কালিন সময়েও তিনি যে ভাবে বাংলাদেশের অর্থনৈতির চাকা সচল রেখেছেন তা অবশ্যই প্রসংশার দাবী রাখে।

বিজয় চৌথাইওয়াল বলেন, বিজেপি’র তরুণ নেতাদের সাথে সাথে আওয়ামী লীগের তরুণ নেতাদের যোগাযোগ আরও বাড়াতে হবে। একই সাথে নারী সদস্যদের মধ্যেও সম্পর্কের উন্নয়ন করতে হবে। তারা নিজেদের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করতে পারলেই সম্পর্কের আরও উন্নয়ন হবে।

বিজেপি নেতা বলেন, ভবিষ্যতে বিজেপির পক্ষ্য থেকে আরও বড় টিম বাংলাদেশ সফরে আসবে। পাশাপাশি আওয়ামী লীগের প্রতিনিধি দলকে ভারতে সফরের আমন্ত্রন জানান তিনি।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ