30 C
আবহাওয়া
৮:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ফের ৪ শিক্ষার্থীকে মারধর, শিক্ষক আটক

চট্টগ্রামে ফের ৪ শিক্ষার্থীকে মারধর, শিক্ষক আটক

চট্টগ্রামে ফের ৪ শিক্ষার্থীকে মারধর, শিক্ষক আটক

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারীতে মাদরাসার এক শিশুশিক্ষার্থীকে মারধরের ঘটনার রেশ না কাটতেই এবার সাতকানিয়ায় একটি মাদ্রাসার চার শিশুশিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মো. কামরুল হাসান (২৬) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

শিক্ষকের নির্যাতনের শিকার ৪ শিক্ষার্থী হল রঙ্গিপাড়ার আবু তাহেরের ছেলে মো. আবদুল্লাহ আনাস (৭), মো. মিনহাজের ছেলে মো. সিয়াম (৬), বারদোনা এলাকার প্রবাসী আবদুল আজিজের ছেলে মো. সাকিব (১০) ও লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নের হাদুরপাড়ার শহিদের ছেলে মো. সিয়াম (৭)। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় আব্দুল্লাহকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ মার্চ) সাতকানিয়ার সোনাকানিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গারাংগিয়া রংগিপাড়া হেফজখানা ও এতিমখানায় মারধরের ঘটনা ঘটে। শনিবার (১৩ মার্চ) বিকেলে অভিযোগ পেয়ে মাদরাসার শিক্ষক মো. কামরুল হাসানকে গ্রেপ্তার করে সাতকানিয়া থানা পুলিশ।
গারাংগিয়া রংগিপাড়া হেফজখানা ও এতিমখানায় মারধর

জানা যায়, চলতি বছরের শুরুর দিকে সাত বছর বয়সী আব্দুল্লাহকে গারাঙ্গিয়া রঙ্গিপাড়া হেফজখানা ও এতিমখানায় হেফজ বিভাগে ভর্তি করা হয়। গত বৃহস্পতিবার (১১ মার্চ )বিকেলে পড়া না পারার অভিযোগে মাদরাসা শিক্ষক মো. কামরুল ইসলাম তাকেসহ আরও চার শিশু শিক্ষার্থীকে বেধড়ক মারধর করে। শুক্রবার (১২ মার্চ )শিশু আব্দুল্লাহ বাড়িতে ফেরার পর তার মা শরীরে মারধরের চিহ্ন দেখতে পান।

এ সময় আব্দুল্লাহ তার মা-বাবাকে জানায়, পড়া না পারার কারণে শিক্ষক তাকে মারধর করেছে। শুধু তাই নয়, মারধরের বিষয়ে বাড়িতে কাউকে না বলার জন্য তাকে নিষেধ করেছে। এর পরপরই আব্দুল্লাহকে প্রথমে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে শুক্রবার রাতে তাকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। শিশুটি এখনও সেখানে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ১১ মার্চ গারাংগিয়ার রংগিপাড়া হেফজখানা ও এতিমখানা মাদরাসার শিক্ষক কামরুল হাসান চার শিক্ষার্থীকে পিটিয়ে জখম করেন। তাদের একজনের অভিভাবক থানায় অভিযোগ করলে আমরা কামরুল হাসানকে গ্রেপ্তার করেছি।

প্রসঙ্গত, সম্প্রতি হাটহাজারীতে শিশু শিক্ষার্থীকে মারধরের ঘটনায় মাদরাসা শিক্ষক হাফেজ ইয়াহিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। ১০ মার্চ বিকেলে শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার দেখায়। এরআগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় মাদরাসার এক শিক্ষার্থীকে নির্মমভাবে মারধর করেন শিক্ষক মো. ইয়াহিয়া।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ