28 C
আবহাওয়া
১১:৪৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় নিখোঁজ রাজমিস্ত্রিকে অজ্ঞান অবস্থায় উদ্ধার

আনোয়ারায় নিখোঁজ রাজমিস্ত্রিকে অজ্ঞান অবস্থায় উদ্ধার

আনোয়ারায় নিখোঁজ রাজমিস্ত্রিকে অজ্ঞান অবস্থায় উদ্ধার

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম) :  কাজ শেষ করে  বৃহস্পতিবার(১১ মার্চ )সন্ধ্যায় নিজ গ্রামের বটতলী বাজারে আসেন রাজমিস্ত্রী মোহাম্মদ ফারুক (৩৫)। ওই সময় অজ্ঞাত এক ব্যক্তি তাকে ফোন করে  ডেকে নিয়ে যায়। গভীর রাতেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়ে।  ফারুকের মোবাইলটিও বন্ধ পাওয়া যায়।  আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজির পরও  সন্ধান না পেয়ে শুক্রবার(১৩ মার্চ )আনোয়ারা থানায়  ডায়েরী করেন ফারুকের স্ত্রী। নিখোঁজের ৩০ ঘন্টা পর শনিবার দিবাগত রাত ৩ টার দিকে অজ্ঞান অবস্থায় ফারুককে বাড়ি সামনে কে বা কারা ফেলে রেখে চলে যায়।

নিখোঁজ ফারুক আনোয়ারা উপজেলার বটতলী ইউনিয়নের ১নং ওয়ার্ড মোল্লা পাড়া বুধা মিয়া সওদাগর বাড়ির এজহার মিয়ার পুত্র।

নিখোঁজ ফারুকের স্ত্রী মুন্নি বেগম জানান, গত বৃহস্পতিবার (১১ মার্চ) হাসিমুখে বাসা থেকে জুঁইদন্ডী গ্রামে এক আত্মীয়ের বাসায় রাজমিস্ত্রীর কাজ করতে যান আমার স্বামী। সন্ধ্যায় কর্মস্থল থেকে বটতলী বাজারে ফিরে এসে কেনাকেটা করতে দেখেন এলাকার লোকজন। বাজার থেকে অজ্ঞাত এক ব্যক্তি ফোন করে আমার স্বামীকে ডেকে নিয়ে যায়। তখন থেকে আর বাসায় ফিরে আসেনি সে। বিভিন্ন জায়গায় সন্ধান করার পর আমার স্বামীকে না পেয়ে শুক্রবার (১২ মার্চ) থানায় নিখোঁজের ডায়েরি দায়ের করি। শনিবার রাত ৩টায় ঘরের সামনে অজ্ঞান অবস্হায় কে বা কারা আমার স্বামীকে ফেলে রেখে চলে যায়। ঘরের সামনে আওয়াজ শুনতে পেয়ে দরজা খুলে আমার স্বামীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করি। আমার স্বামীর কাছে থাকা মোবাইল ও ব্যাগ পাওয়া যায়নি কিন্তু কাপড়ে লুকানো টাকা পাওয়া গেছে। পরে ভোরে আমার স্বামীকে আনোয়ারা মেডিকেলে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে রেফার করেন।সেখানে সকাল ১০টায় জ্ঞান ফিরে। জ্ঞান ফিরলেও শারীরিক ও মানসিক সমস্যার কারণে ঘুমের মধ্যে রয়েছেন। মানসিক সমস্যাগ্রস্থ থাকায় আমার স্বামীর কাছ থেকে কিছু জানতে পারিনি।

নিখোঁজ ফারুকের ভাইয়ের ছেলে রাশেদ জানান, আমার চাচার সাথে পারিবারিক ও কর্মস্থলে কারো সাথে রেষারেষি ছিলনা। কিছুদিন পূর্বে বিদেশ থেকে ফিরে দেশে রাজমিস্ত্রী কাজ করছেন। কে বা কারা এমন অমানবিক ঘটনা ঘটিয়েছে তা আমরা জানিনা। আনোয়ারা থানায় আমরা নিখোঁজ ডায়রি করেছি। আশা করি এই ঘটনার রহস্য উদঘাটন হবে।

আনোয়ারা থানার এএসআই নয়ন জানান, নিখোঁজ ফারুকের স্ত্রী গত শুক্রবার থানায় একটি নিখোঁজের ডায়েরি করেন। ওইদিন সন্ধ্যায় আমরা তার বাড়িতে তল্লাশি চালিয়েছিলাম। শনিবার রাত ৩ টায় তার বাসার সামনে থেকে তাকে পাওয়া যায় বলে তার পরিবার থেকে জানানো হয়। সে কী কারণে  নিখোঁজ হয়েছে তা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/ এনামুল হক নাবিদ,ওজি 

Loading


শিরোনাম বিএনএ