28 C
আবহাওয়া
৭:২৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে মানব মেলায় জনতার ঢল!

গাজীপুরে মানব মেলায় জনতার ঢল!

গাজীপুরে মানব মেলায় জনতার ঢল!

বিএনএ, গাজীপুর : মানুষ -মানুষের জন্য, জীবন -জীবনের জন্য। এই স্লোগানগানকে সামনে রেখে (১৩ মা’চ) শনিবার গাজীপুর সদরের বাহাদুরপুর রোভার স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র মাঠে পালিত হয়ে গেল মানব মেলা। এ মেলায় নারী- পুরুষ, কিশোর -কিশোরী, তরুণ – তরুণী, সহ সকল পেশা জীবি মানুষদের পদচারণায় উপচে পড়া জনতার ঢল নামে।

জানা গেছে, এ মেলায় গাজীপুরের বিভিন্ন শ্রেণি-পেশার ‘কয়েক হাজার মানুষ’ অংশ নেন। করোনা ভাইরাস সংক্রামিত হওয়ার পর গাজীপুরের কোথাও। ওপেন রিসোর্ট সেন্টারে এত বড় গণজামায়েত এর আয়োজন দেখা যায়নি। মানুষে – মানুষে যেনো কোন বেদা -বেদ না থাকে, অহংকার, হিংসা পরিহার করে।বিপদের সময়,জাতীয় কোন দূযোগ’ এর সময়। আপন জন ভেবে, এলাকার সবাই, একে অপরকে যেনো সাহায্য- সহোযোগিতা প্রদান করেন,

এই উদ্যেশ্যকে সামনে রেখে ” ভাওয়াল বন্ধন’’ নামে একটি সংগঠনের ব্যানারে এ মেলার আয়োজন করা হয়।

মানব মেলা উপলক্ষে মুক্ত আলোচনা, পিঠা উৎসব, র‌্যাফল ড্র, বিভিন্ন খেলাধুলা, প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেলার আয়োজক কমিটির অন্যতম সদস্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য রকিব সরকার জানান, করোনা কালে মানুষ – মানুষের জন্য করণীয় দায়িত্ব ভুলে, বেদা- বেদ তৈরি করেছিলেন। এটা থেকে বের হয়ে আসার জন্য এবং তারা গাজীপুর বাসী। সবাই এক সাথে মিলে মিশে সুখে -দুঃখে পাশে থাকতে পারেন, এ কারণে মানব মিলন মেলার আয়োজন করা হয়েছে ।

এ মিলন মেলায় উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রীনা পারভীন, কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমানত হোসেন খান, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, জেলা ছাত্রলীগ সভাপতি মো. দেলোয়ার হোসেন, গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি সুলতান আহমাদ প্রমূখ।
বিএনএনিউজ/এম. এস. রুকন, জেবি

Loading


শিরোনাম বিএনএ