32 C
আবহাওয়া
১২:৩৪ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আঞ্চলিক সড়কের গাছে ঝুলন্ত মরদেহ

আঞ্চলিক সড়কের গাছে ঝুলন্ত মরদেহ

রাজশাহীতে মেডিকেলের ছাত্রাবাসে ভারতীয় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

সাভার প্রতিনিধি:  ঢাকার ধামরাইয়ে রাস্তার পাশের একটি গাছ থেকে জুলমত আলী (৬০) নামের এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। রবিবার (১৪ মার্চ) সকাল ৯টার দিকে ধামরাই-কালিয়াকৈর আঞ্চলিক সড়কের শরিফভাগ ফুলকুঁড়ি স্কুলের পাশে রাস্তার একটি গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত জুলমত আলী ধামরাই পৌরসভার ১ নং ওয়ার্ডের আইঙ্গন এলাকার মৃত ফকির মাহমুদের ছেলে। তিনি আইঙ্গন বাজারে চা-পান বিক্রি করতেন এবং রাতের বেলায় আইঙ্গন বাজারে নাইটগার্ড হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানায়, সকালে রাস্তায় হাটতে এসে জুলমত আলীকে গাছের সাথে ফাঁসি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে লোকজন জড়ো হয়। ধামরাই থানায় খবর দেয়া হলে পুলিশ এসে মরদেহ থানায় নিয়ে যায়। নিহত ব্যক্তি ঋণগ্রস্থ ছিলো। এর জন্যও আত্নহত্যা করতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রশিদ উদ্দিন জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ ও ঋণগ্রস্থ হওয়ার কারনে আত্নহত্যা করে থাকতে পারে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ইমরান খান,

Loading


শিরোনাম বিএনএ