31 C
আবহাওয়া
১১:০৭ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে দুই ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

চট্টগ্রামে দুই ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

চট্টগ্রামে দুই ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বায়েজিদ এলাকায় ভুয়া ডিবি পরিচয়ে নাছিমা আক্তার রত্না নামে এক মহিলাকে জোরপূর্বক তুলে নেয়ার সময় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন মো. ইমন হোসেন মুন্না (৩৫) ও মো. আরাফাত (২২)।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বলেন, সোমবার বিকেলে নাছিমা বেগম রত্নার বাসায় গিয়ে মো. ইমন হোসেন মুন্না নিজেকে ডিবি পুলিশ পরিচয় দেয়। রত্না মাদক ব্যবসা করে বলে ১০ হাজার টাকা দাবি করে সে। টাকা না দিলে রত্নাকে তার সঙ্গে যেতে বলে। রত্না টাকা দিতে না চাইলে জোরপূর্বক একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠিয়ে নেওয়ার চেষ্টাকালে রত্নার প্রতিবেশী ময়না বেগম পুলিশের আইডি কার্ড দেখাতে বলেন। আইডি কার্ড না দেখিয়ে রত্নাকে অটোরিকশায় তোলার চেষ্টা করে তারা।

তিনি আরও বলেন, রত্নার চিৎকারে স্থানীয়রা ওই দুইজনকে আটক করে। এ সময় একজন পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার ও দুটি মোবাইল ফোন উদ্ধার করে। মোবাইল ফোনে অভিযুক্ত ইমনের পুলিশের পোশাক পরিহিত ছবি পাওয়া যায়। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পলাতককে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ