35 C
আবহাওয়া
১১:২৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » জামালপুরে ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু

জামালপুরে ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু

মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু

বিএনএ, জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে ট্রেনে কাটা পড়ে সজিব আহম্মেদ (২৫) ও জুলহাস উদ্দিন (২০) নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। রোববার (১৩ ফেব্রুয়ারি) উপজেলার পৃথক দুটি স্থানে এ ঘটনা ঘটে।

নিহত সজিব সরিষাবাড়ী উপজেলার মেন্দারবেড় গ্রামের জমির উদ্দিনের ছেলে। জুলহাস পার্শ্ববর্তী ধনবাড়ি উপজেলার রাজারহাট গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ গোলজার হোসেন। তিনি জানান, রোববার রাতে সজিব আহম্মেদ উপজেলার চেচিয়াবাঁধা রেলক্রসিং এলাকায় ঘোরাফেরা করছিলেন। মধ্যরাত ৩টার দিকে বঙ্গবন্ধু সেতু (পূর্ব) থেকে চট্টগ্রামগামী ৩৮নং ডাউন মেইল ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন। অপরদিকে জুলহাস উদ্দিন রোববার সন্ধ্যায় উপজেলার ভাটারা-কেন্দুয়া রুটের মধ্যবর্তী স্থানে রেললাইন ধরে হাটছিলেন। এ সময় চট্টগ্রাম থেকে বঙ্গবন্ধু সেতুগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তিনি জানান, নিহত সজিব পুরোপুরি পাগল এবং জুলহাস নেশাগ্রস্থ হয়ে মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই দুপুরে মরদেহ দু’টি দাফনের অনুমতি দেয়া হয়।

বিএনএ/শাহীন,এমএফ

Loading


শিরোনাম বিএনএ