38 C
আবহাওয়া
৬:৪০ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » পালানোর সময় পাঁচতলার কার্নিশ থেকে গৃহকর্মী উদ্ধার

পালানোর সময় পাঁচতলার কার্নিশ থেকে গৃহকর্মী উদ্ধার

পালানোর সময় পাঁচতলার কার্নিশ থেকে গৃহকর্মী উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর মোহাম্মদপুর কাটাসুর এলাকায় নির্যাতন সইতে না পেরে বর্না আক্তার (১২) বাসা থেকে পালাতে গিয়ে পাঁচতলায় জানালার কার্নিশের সঙ্গে আটকে যায়। পরে স্হানীয়দের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে। সংশ্লিষ্ট থানার পুলিশের কাছে হস্তান্তর করেন।
রোববার(১৪ ফেব্রুয়ারী) বিকেলে বিষয়টি নিশ্চিত করে জানান মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আশরাফুল ইসলাম।তিনি বলেন, বিকেল চারটার দিকে খবর পেয়ে একটি ইউনিট নিয়ে কাটাসুর এলাকার একটি ১০তলা বাড়ির পাঁচতলায় জানালার কার্নিশ আটকে থাকা গৃহকর্মী বর্নাকে উদ্ধার করা হয়।

শিশুটিকে উদ্ধারের পর তার কাছ থেকে জানা যায়, ওই ১০ তলা ভবনের নয়তলায় গৃহকর্মী হিসেবে কাজ করতো সে। বাসায় কেউ না থাকার কারণে সে পালানোর উদ্দেশে নয়তলা জানালার কার্নিশ বেয়ে নিচে নামার সময় পাঁচ তলায় এসে আটকে যায়।

উদ্ধারের পর পুলিশের কাছে ওই গৃহকর্মী জানান, ‘আমি কিছুই চাই না আমি বাড়ী়তে চলে যাব। আমার এখানে কাজ করতে আর ভালো লাগে না, ওরা আমাকে বকাবকি  ও মারধর করে’।

ঝর্না পুলিশকে আরো জানায়, ‘বাসার আন্টির কাছে অনেকবার বলেছি আমি বাড়িতে যাব কিন্তু আন্টি আমাকে পুলিশের ভয় দেখায় বলে তুই বাড়ি যেতে চাইলে তোকে পুলিশে ধরিয়ে দিব’।

মোহাম্মদপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এরশাদ আলী জানান, প্রাথমিকভাবে শিশুটি বলেছে তার বাড়ির কথা মনে পড়েছে। তাই সে নয় তলা থেকে নীচে নামার চেষ্টা করে। তাকে নির্যাতন করা হতো বলে ঝর্নার অভিযােগ। তার অভিযোগের পরিপক্ষেতে ওই বাসার গৃহকর্তা এবং গৃহকর্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। বিস্তারিত পরে বলা যাবে।

বিএনএ/আহা,ওজি

Loading


শিরোনাম বিএনএ