29 C
আবহাওয়া
৮:৫১ পূর্বাহ্ণ - জুলাই ২০, ২০২৪
Bnanews24.com
Home » বান্দরবানে ৩শ’ গৃহহীনদের ঘর হস্তান্তর করলেন পার্বত্য মন্ত্রী

বান্দরবানে ৩শ’ গৃহহীনদের ঘর হস্তান্তর করলেন পার্বত্য মন্ত্রী

বীর বাহাদুর উশৈসিং

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় দেশের দরিদ্র, অসহায় ও গৃহহীনরা বিনামূল্যে ঘর পাচ্ছে, সারা দেশের মতো বান্দরবানের দুর্গম এলাকাগুলোতে গরিব ও অসহায় মানুষ ঘর পাচ্ছে।  তিনি বলেন, শেখ হাসিনার কল্যাণেই সারা দেশের গৃহহীন পরিবার জমির মালিকানাসহ নতুন ঘর পাচ্ছে। মুজিববর্ষ উপলক্ষ্যে পার্বত্য চট্টগ্রামের তিন জেলার ৩শত গৃহহীন পরিবারের মাঝে নতুন ঘর হস্তান্তর করা হয়েছে।

সোমবার(১৩ডিসেম্বর) বান্দরবান সদর উপজেলার রেইচা থলিপাড়ায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে গরিব, অসহায় ও গৃহহীনদের মাঝে নবনির্মিত ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে বক্তৃতাকালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরেই পার্বত্য চট্টগ্রামে শান্তির সুবাতাস বইছে। আবার তার হাতেই পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের জোয়ার বইছে। শেখ হাসিনার আন্তরিকতার কারণেই পার্বত্য চট্টগ্রামের আনাচে-কানাচে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ ও অবকাঠামো খাতে ব্যাপক উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে।

এসময় বান্দরবান সদর উপজেলার রেইচা থলিপাড়ায় ১৪টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নবনির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হয় এবং শীতার্ত পরিবারের মাঝে বান্দরবান জেলা পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

Loading


শিরোনাম বিএনএ