23 C
আবহাওয়া
৭:০২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » জাবির এফইবির নেতৃত্বে শাহেদ-শাহরিয়ার

জাবির এফইবির নেতৃত্বে শাহেদ-শাহরিয়ার

জাবির এফইবির নেতৃত্বে শাহেদ-শাহরিয়ার

বিএনএ, জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বিজনেস ও কমিউনিকেশনস ক্লাব ফোরাম অফ এন্টারপ্রেনারশিপ অ্যান্ড বিজনেসের (এফইবি-জেইউ) ২০২১-২২ সালের জন্য ২৪ সদস্য বিশিষ্ট ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) বিকালে গণমাধ্যমে পাঠানো সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী শাহেদ আহমেদকে সভাপতি ও মার্কেটিং বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী হাসিন শাহরিয়ারকে সাধারন সম্পাদক মনোনীত করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি হয়েছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী নিপা দেবীকে কোষাধ্যক্ষ, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী তাহিয়া তাসনিম রিস্তি, মার্কেটিং বিভাগের শিক্ষার্থী ফাহিম হাসান অমি ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের আল শাহরিয়ার আম্মার এছাড়া কমিটিতে যুগ্ম-সম্পাদকের দায়িত্ব পেয়েছেন একই ব্যাচের শিক্ষার্থী একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ফারহানা আহম্মেদ রামিছা ও মার্কেটিং বিভাগের সৌমিক সিদ্দিক প্লাবন।

কমিটিতে হেড অফ অ্যাডমিনিস্ট্রেশন সাজিয়া মাহজাবিন অরিন, হেড অফ অপারেশনস ইরফান উল কিবরিয়া, হেড অফ কমিউনিকেশনস ফাতেমা তুজ জাহরা, হেড অফ পাবলিকেশনস মোহাম্মদ রাফি রহমান ও হেড অফ প্রোমোশন রায়হান ফেরদৌস রাব্বি। এছাড়াও কমিটিতে কার্যকারী সদস্য হিসাবে রয়েছেন, প্রিয়া সাহা, তানজিয়া মেহনাজ, রুবাইয়াত ওমর যীশু, মোহাম্মদ আরিফ, আরিফা সুলতানা রিতু, একা রানী রায়, সোয়েব ইউলাদ, সায়েম মোহাম্মদ সাদাত আবু, আশরাফুল আলম এবং ইফাত আমিন।

ক্লাবের বর্তমান সদস্যদের উপস্থিতিতে উক্ত কমিটি ঘোষনা করেন কমিটি মনোনয়ন বোর্ডের প্রধান সাব্বির হোসেন শামীম। এ সময় উপস্থিত ছিলেন এফইবি-জেইউ এর প্রতিষ্ঠাকালীন সদস্য ও উপদেষ্টা আবু সায়েম রিমন, সাদমান সবুর সৌরভ, মোহাম্মদ জাবির হক ও নাওরিন মাহমুদ আন্নি।

সদ্য দায়িত্ব প্রাপ্ত সভাপতি শাহেদ আহমেদ বলেন, জাবির বিজনেস ফ্যাকাল্টিতে ছাত্র হয়ে আসার পর থেকেই এফইবি-জেইউ নিয়ে আমার অন্যরকম একটা আগ্রহ কাজ করত। এফইবির প্রতিনিধিরা ও সংগঠনের বিভিন্ন কর্মকান্ড আমাকে মুগ্ধ করে। ২০১৮ সাল থেকে সাধারণ সদস্য হিসেবে যাত্রা শুরু করে আজ সংগঠনের সভাপতিত্ব অর্জন করে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। প্রথম থেকেই এফইবিতে নিজের সর্বোচ্চটা দিয়ে আসার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও তা বজায় রাখার সর্বাত্নক চেষ্টা করব।

সাধারণ সম্পাদক হাসিন শাহরিয়ার বলেন, আমাদের লক্ষ্য থাকবে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদ এর পরিচিতি যেন আরো বাড়াতে পারি, একই সাথে অনুষদের শিক্ষার্থীদের প্রয়োজনীয় দক্ষতা গড়তে সাহায্য করা।

উল্লেখ, ২০১৪ সালে ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষার্থীদের হাত ধরে নতুন উদ্যোক্তা তৈরি ও কর্পোরেট দুনিয়ায় শিক্ষার্থীদের মানিয়ে নেয়ার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করে এফইবি-জেইউ। এই লক্ষ্য সামনে রেখে বিগত ৭ বছরে শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে নানান সেমিনার, কর্মশালা, কুইজ প্রতিযোগিতা ও বিজনেস কম্পিটিশন আয়োজন করে প্রতিষ্ঠানটি। সর্বোপরি প্রতিষ্ঠানটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে।

বিএনএ/শাকিল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ