30 C
আবহাওয়া
৭:৪৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ছয়জন দগ্ধ

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ছয়জন দগ্ধ

গ্যাস বিস্ফোরণ

বিএনএ,ঢাকা : রাজধানীর সায়েদাবাদ জনপথ মোড়ে আওয়াল আমিরুল মোটর পার্টস মার্কেটের নিচতলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ছয়জন দগ্ধ হয়েছেন। শনিবার ( ১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেন। তাদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।দগ্ধরা হলেন, আবুল কালাম (৫০) শামসুদ্দিন রবিন (৪০), রিপন (৪৫) শফিকুল ইসলাম (৪০) বিশ্বনাথ (৬৫) ও কবির হোসেন (৩৮)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন এ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সায়দাবাদে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ছয়জনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের আইসিইউতে রাখা হয়েছে। তিনি আরও বলেন, আবুল কালামের ৮০ শতাংশ, শামসুদ্দিন রিপনের ৬০ শতাংশ, শফিকুল ইসলামের ৭৮ শতাংশ, বিশ্বনাথের ৩৪ শতাংশ, কবিরের ৮৫ শতাংশ এবং রবিনের ৫ শতাংশ দগ্ধ হয়েছে। রবিন ছাড়া সবাইকে আইসিইউতে চিকিৎসা চলছে।

দগ্ধ শামসুদ্দিন রবিন জানান, ওই মার্কেটে তার ওয়েল্ডিং দোকান আছে। হঠাৎ পাশের দোকান থেকে আগুনের ফুলকি এসে তার দুই হাত ও মুখমণ্ডল ঝলসে যায়। কীভাবে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে সে বিষয়ে কোনো কিছু জানাতে পারেননি তিনি। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো.বাচ্চু মিয়া জানান, জানতে পারি ওই মার্কেটের নিচ তলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ছয়জন দগ্ধ হন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাচঁজনের অবস্থা আশংকাজনক।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/আমিন

Loading


শিরোনাম বিএনএ