29 C
আবহাওয়া
২:৩৭ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » গাইবান্ধা প্রমাণ; দলীয় সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হয় না: ফখরুল

গাইবান্ধা প্রমাণ; দলীয় সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হয় না: ফখরুল

গাইবান্ধা প্রমাণ; দলীয় সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হয় না: ফখরুল

বিএনএ ডেস্ক: দলীয় সরকারের অধীনে কখনো সুষ্ঠু নির্বাচন হয় না। গাইবান্ধার উপনির্বাচনে সেটিই প্রমাণিত হয়েছে। নির্বাচন কমিশন সমস্ত শক্তি প্রয়োগ করেও সেখানে সুষ্ঠু নির্বাচন করতে পারেনি। এ কারণে নিজেরাই নির্বাচন বন্ধ করে দিয়েছে। এ কথা বলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, নির্বাচন নিয়ে কী হলো না হলো এটা নিয়ে বিএনপির খুব বেশি আগ্রহ বা মাথা ব্যথা নেই। সমগ্র দেশকে যারা বিপদাপন্ন করেছে, যারা গণতন্ত্রকে হরণ করেছে; যারা আজকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে; তাদেরকে সরিয়ে সত্যিকার অর্থে একটি তত্ত্বাবধায়ক সরকার অথবা নিরপেক্ষ সরকারের অধীনে একটি নতুন নির্বাচন কমিশন গঠনের মধ্য দিয়ে সুষ্ঠু নির্বাচন করা একমাত্র পথ বলে আমরা মনে করে বিএনপি।

মির্জা ফখরুল বলেন, চট্রগ্রাম থেকে দ্বিতীয় পর্যায়ের আন্দোলন শুরু হয়েছে। সেখানে জনতার ঢল নেমেছিলো। লাখো মানুষের যে সমাগম হয়েছে। সে সমাবেশ থেকে আন্দোলন শরু হলো।

বিএনপি নেতা বলেন, চট্টগ্রামে আমাদের আন্দোলন দেখেছেন। চট্টগ্রামের চেয়েও ঢাকায় বড় সমাবেশ হবে। সেখানে মানুষের ঢল নেমে যাবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ