29 C
আবহাওয়া
৭:৩২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলী নদীতে জাহাজ ডুবিঃ ৬ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ২

কর্ণফুলী নদীতে জাহাজ ডুবিঃ ৬ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ২

কর্ণফুলী নদীতে জাহাজ ডুবিঃ ৬ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ২

বিএনএ, চট্টগ্রাম:এফভি মাগফেরাত নামে একটি ফিশিং জাহাজ ডুবির ঘটনায় নিখোঁজ আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ ৭ জনের মধ্যে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ পর্যন্ত এ ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেল ৫টা পর্যন্ত নিখোঁজ ৭ জনের মধ্যে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ সাতজনের মধ্যে জাহাজের ক্যাপ্টেন ফারুক বিন আবদুল্লাহ, চিফ অফিসার সাইফুল, সেকেন্ড অফিসার জহিরুল, ফিশ মাস্টার জহির উদ্দিন ও ডক ইয়ার্ডের কর্মচারি রহমতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ছাড়া উদ্ধার হওয়া ১৪ জনের মধ্যে ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে আহত একজন সকালে মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ। এখনও চলছে উদ্ধার অভিযান।
কর্ণফুলী নদীতে জাহাজ ডুবিঃ ৬ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ২

সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহম্মদ আকরাম উল্লাহ বলেন, এখনও নিখোঁজ আছে নাবিক প্রদীপ এবং নাবিক রাকিবের বাবা।  তাদের সন্ধানে নদীর পাড়ে স্বজনরা ভীড় করছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে মেরামতের জন্য ডকইয়ার্ডে তোলার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বয়ার সঙ্গে ধাক্কা লেগে এফভি মাগফেরাত নামে ফিশিং জাহাজ কর্ণফুলী নদীতে ডুবে যায়। ওই জাহাজে মোট ২১ জন নাবিক ছিলেন। তাঁদের মধ্যে ১৪ জনকে উদ্ধার করা হয়েছিল। বাকি সাতজন ঘটনার পর থেকে নিখোঁজ ছিলেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ