Bnanews24.com
Home » লাঠি দিয়ে যশকে মারতে গেলেন নুসরাত!
এক নজরে বিনোদন

লাঠি দিয়ে যশকে মারতে গেলেন নুসরাত!

যশ

বিএনএ বিনোদন ডেস্ক: দুর্গোৎসবে মেতে উঠেছেন বর্তমানে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। প্রেম, বিয়ে ও সন্তান বিতর্কে দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তারা। গতকাল সোমবার যশকে নিয়ে কলকাতার বেশকিছু পূজা মণ্ডপে ঘুরে বেড়িয়েছেন নুসরাত। সে সময়কার তাদের একটি ভিডিও সামাজিক মাধ্যমে সবার নজর কেড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, যশের সঙ্গে ঢাক বাজানোর সময় হঠাৎ লাঠি দিয়ে ছেলের বাবাকে মারতে যাচ্ছেন নুসরাত! এতে চমকে ওঠেন যশ। তারপর যশের গা ঘেঁষে দাঁড়িয়ে হাসি-ঠাট্টার মধ্যে দিয়ে পূজা উপভোগ করতে থাকেন তারা।

যশ-নুসরাতের খুনসুটির এই ভিডিও প্রকাশ পাওয়ার পর অবশ্য নুসরাতকে ঘিরে কটাক্ষ করেছেন অনেকে। ধর্মের কারণে বারবার সমালোচিত হয়েছেন এই নায়িকা। তার ওপর সন্তানের পিতৃ পরিচয় নিয়ে প্রথম থেকেই একটা ধোঁয়াশা তৈরি করে রেখেছিলেন। যদিও ছেলের জন্মের পর যশকেই বাবা হিসেবে জানিয়েছেন তিনি।

এদিকে, রোববার যশের জন্মদিনে বিস্ফোরক মন্তব্য করে সবাইকে চমকে দিয়েছেন নুসরাত। তিনি জানিয়েছেন, যশ তাদের সন্তানের (ঈশান) ব্যাপারে কোনোদিন আপত্তি করেনি। একই সঙ্গে অভিনেতাও জানিয়েছেন নুসরাতের সাফ কথা ছিল যশ দায়িত্ব নিতে না চাইলেও এই সন্তানকে তিনি পৃথিবীতে আনবেন। এর মাধ্যমে নিজের ছেলের বাবা হিসেবে যশকে পরোক্ষভাবে স্বীকৃতি দিয়েছেন নুসরাত!

বিএনএনিউজ২৪/ এমএইচ