26 C
আবহাওয়া
৮:৫৭ পূর্বাহ্ণ - অক্টোবর ৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে অজ্ঞাত দুই যুবকের মরদেহ উদ্ধার

রাজধানীতে অজ্ঞাত দুই যুবকের মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা:রাজধানীর বিমানবন্দর রোডের রেডিসন হোটেলের পাশের রেললাইন থেকে অজ্ঞাত পরিচয় (২০) ও (২২) বছরে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। চলন্ত ট্রেন থেকে তারা পড়ে মারা যেতে পারে বলে পুলিশ ধারণা করছে।নিহত দুজনের সংগ্রহ করা ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমেও তাদের পরিচয় শনাক্ত করা যায়নি বলে পুলিশ জানায়।

বুধবার (১৩সেপ্টেম্বর) রাতে এ বিষয়টি নিশ্চিত করেন বিমানবন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর।

তিনি  জানান, রেডিসন হোটেলের পাশের রেললাইন এলাকা থেকে সংবাদ পেয়ে বুধবার দুপুরে দিকে ওই দুজনের মরদেহ উদ্ধার করা হয়।দুইজনের শরীরের আঘাতে চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে তারা চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে মারা গেছে। নিহত দুইজনের ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে তাদের নাম-ঠিকানা জানা সম্ভব হয়নি।পরে ময়না তদন্তের জন্য ২টি মরদেহ সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তাদের পরনে ছিল কালো হাফ হাতা গেঞ্জি ও কালো জিন্স প্যান্ট।

এদিকে কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া জামালপুর কমিউটার নামে একটি ট্রেনের ইঞ্জিনের সামনের বাফারে আটকে মারা গেছের একজন ।বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির কর্মকর্তা আলী আকবর এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া জামালপুরগামী ওই ট্রেনটি যখন বিমানবন্দর রেলস্টেশনে থামার পর ট্রেনের ইঞ্জিনে সামনের বাফারে আটকে থাকা ব্যক্তি নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে সে মারা যায়। অজ্ঞাত পরিচয় (৪০)। তার মাথাসহ শরীরের কয়েক জায়গায় আঘাতের চিহ্ন আছে।বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সাড়ে ৫টা দিকে মৃত ঘোষণা করেন। মৃত ব্যক্তির নাম ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে। মৃত ব্যক্তির মরদেহও মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ