32.5 C
আবহাওয়া
১২:৩১ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের এডভাইজারি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের এডভাইজারি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের এডভাইজারি কমিটির প্রথম সভা

বিএনএ, চট্টগ্রাম: লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫- বি ৪ বাংলাদেশ এর ২০২৩-২০২৪ প্রথম এডভাইজারি কমিটির প্রথম সভা মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হয়। চট্টগ্রামের সিএলফ ভবনের রোকেয়া হালিমা হলে অনুষ্ঠিত সভায় ১৫টি ক্লাব রিপোর্ট উপস্থাপন ও পর্যালোচনা করা হয়।

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের এডভাইজারি কমিটির প্রথম সভা
সভায় ‍উপস্থিত লায়ন্সের বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্ট, সেক্রেটারি ও ট্রেজারাররা

জেলা গর্ভনর লায়ন এমএম মহিউদ্দিন চৌধুরী পিএমজেএফ বলেন, মানবতার সেবার মাধ্যমে সৃষ্টিকর্তাকে পাওয়া যায়। প্রতিটি মানুষের উচিত সাধ্যমত দুঃস্থ মানুষের সেবায় এগিয়ে আসা। লায়ন্স ক্লাবের সদস্যরা সমাজের সচেতন ও এলিট। তারা শুধু আত্মমানবতার কাজ করে না। বৈশ্বিক অতিমারি, সামাজিক বিভিন্ন সমস্যা ও কুসংস্কার সংক্রান্ত সচেতনতা কর্মসূচীও পালন করে থাকে। জেলা গর্ভনর সমাজের বিত্তবানদের মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী জেলা গর্ভনর লায়ন সামশুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ, রিজিওন চেয়ারপারসন লায়ন পারভীন মাহমুদ এফসিএ, এমজেএফ লায়ন ডা. এমডি কামাল উদ্দিন এমজেএফ, জোন চেয়ারপারসন লায়ন ফাতেমা চৌধুরী, লায়ন জহির উদ্দিন হেলান, লায়ন এডভোকেট সরোয়ার হোসেন লাবলু, লায়ন এমডি আশিকুল আলম আশিক প্রমুখ।

এসময় বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্ট, সেক্রেটারি ও ট্রেজারাররা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: দ্বাদশ সংসদ নির্বাচনের হালচাল: সংসদীয় আসন-২১৫ (গোপালগঞ্জ-১)

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ