29 C
আবহাওয়া
৭:০৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে অস্ত্রের মুখে জিম্মি করে ৬ গরু লুট

বোয়ালখালীতে অস্ত্রের মুখে জিম্মি করে ৬ গরু লুট

বোয়ালখালীতে অস্ত্রের মুখে জিম্মি করে ৬ গরু লুট

বিএনএ, বোয়ালখালীঃ চট্টগ্রামের বোয়ালখালীতে খামারিকে অস্ত্রের মুখে জিম্মি করে ৬টি গরু লুট করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। সোমবার (১২ সেপ্টেম্বর) রাত দেড়টাকে দিকে পৌরসভার পশ্চিম কধুরখীল ১নং ওয়ার্ডের নাজিরখালী এলাকায় এ ঘটনা ঘটেছে।

ক্ষতিগ্রস্ত খামারিরা জানায়, সোমবার রাত দেড়টার দিকে ১৫-২০জনের একটি দল সংঘবদ্ধভাবে খামারে ঢুকে অস্ত্রের মুখে মো.আলাউদ্দিন ও সোহেলকে জিম্মি করে ফেলেন। তারা মো. আলাউদ্দিনের খামার থেকে প্রায় ১ লাখ ৩০ হাজার টাকা মূল্যের একটি গাভী ও মো. সোহেলের খামার থেকে  প্রায় ৭ লাখ টাকা মূল্যের ৫টি দুধের গাভী মিনি ট্রাকে তুলে নিয়ে গেছে।

ট্রাকে গরু নিয়ে পালিয়ে যাওয়ার মোটর সাইকেলের তিন আরোহীর গতিরোধ করেন দূর্বৃত্তরা। এসময় তাদের মারধর করে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়ে দড়ি দিয়ে বেঁধে রাখেন।

স্থানীয় পৌর কাউন্সিল মো. তারিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খামার থেকে গরু, পথচারিদের কাছ থেকে মোবাইল ও টাকা কেড়ে নেয়ার বিষয়টি জানালে বিষয়টি থানা পুলিশকে বলেছি।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এজাহার দিলে মামলা রজু করা হবে।

বিএনএ/বাবর,এমএফ

Loading


শিরোনাম বিএনএ