Bnanews24.com
Home » পল্লবীতে ৪ মাসের শিশুকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা
টপ নিউজ রাজধানী সব খবর

পল্লবীতে ৪ মাসের শিশুকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা

পল্লবীতে ৪ মাসের শিশুকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা

বিএনএ, ঢাকাঃ রাজধানীর পল্লবীতে ইয়াসিন নামে ৪ মাসের এক শিশুকে ধারালো অস্ত্র দিয়ে দুর্বৃত্তরা হত্যা করেছে  বলে পরিবারের অভিযোগ। এ ঘটনায় মা-বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তাদেরকে আটক করেছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে পল্লবীর ১২ নম্বর সেকশনের ডি ব্লকের ১৪ নম্বর সড়কের ৭ নম্বর ওয়াসার স্টাফ কোয়ার্টারে এ ঘটনাটি ঘটে। নিহত ইয়াসিনের বাবার নাম সাইফুল ইসলাম ও মায়ের নাম খালেদা বেগম। পুলিশ স্বামী স্ত্রী দুজনকেই আটক করেছেন।

স্থানীয়রা জানান, স্বামী-স্ত্রী দুজনই প্রায় সময় দাম্পত্য কলহের জেরে ঝগড়া ও মারামারি করতো। পারিবারিক কলহের জেরে হয়তো এ ঘটনা ঘটতে পারে বলে তাদের ধারণা।

নিহত ইয়াসিনের সারা শরীরে এলোপাতারি আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, ধারালো অস্ত্র দিয়ে তাকে ক্ষতবিক্ষত করে হত্যা করা হয়েছে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটিকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা – মা দু’জনকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতসলে পাঠানো হয়েছে।  এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিএনএ/আজিজুল, এমএফ