29 C
আবহাওয়া
৬:২২ পূর্বাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোণায় ২০ কেজি গাঁজাসহ কারবারি গ্রেপ্তার

নেত্রকোণায় ২০ কেজি গাঁজাসহ কারবারি গ্রেপ্তার

নেত্রকোণায় ২০ কেজি গাঁজাসহ কারবারি গ্রেপ্তার

বিএনএ, নেত্রকোণা: নেত্রকোণায় ২০ কেজি গাঁজাসহ কামরুল হাসান (৪২) সামের এক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। কামরুল হাসান ব্রাহ্মনবাড়িয়ার কসবা উপজেলার মনকশাইর গ্রামের অফিজ উদ্দিন ভূইয়ার ছেলে।

নেত্রকোণা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের জেলার পুর্বধলা উপজেলার ইসবপুর গ্রাম এলাকায় বৃহস্পতিবার (১৩ জুলাই) রাত তিনটার দিকে একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরের দিকে এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী শাহ সুলতান পরিবহনের একটি বাসে করে এক ব্যক্তি গাঁজা নিয়ে যাচ্ছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে শ্যামগঞ্জ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক রাশেদুল ইসলামের নেতৃত্বে পুর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-ইসবপুর এলাকায় বাসটি থামিয়ে তল্লাশি করে বাসটির মালামাল রাখার বাক্সে কৌশলে লুকানো অবস্থায় ২০ কেজি গাঁজা পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত গাঁজা তার নিজের বলে স্বীকার করে কামরুল হাসান। মোহনগঞ্জ থেকে গাঁজাগুলো ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল কামরুল।

প্রাপ্ত তথ্যের বরাতে (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, গ্রেপ্তার কামরুল হাসান পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা আছে।

বিএনএনিউজ/ফেরদৌস আহমাদ বাবুল,বিএম

Loading


শিরোনাম বিএনএ