26 C
আবহাওয়া
৬:২০ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » গুলশান শপিং সেন্টার সিলগালার প্রতিবাদে সড়ক অবরোধ

গুলশান শপিং সেন্টার সিলগালার প্রতিবাদে সড়ক অবরোধ

গুলশান শপিং সেন্টার সিলগালার প্রতিবাদে সড়ক অবরোধ

বিএনএ, ঢাকা: রাজধানীর গুলশান শপিং সেন্টার সিলগালা করার প্রতিবাদে সড়ক অবরোধ করে দুই ঘণ্টা ধরে বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন ব্যবসায়ীরা। সড়ক অবরোধের কারণে গুলশান- এক নম্বর গোল চত্বরে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এতে করে ওই এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুর ১২টার দিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝুঁকিপূর্ণ ভবন হওয়ায় মার্কেটটি সিলগালা করেন। এ সময় ব্যবসায়ী ও কর্মচারীদের সঙ্গে সিটি করপোরেশনের কর্মকর্তাদের বাগবিতণ্ডা হয়। এই নিয়ে দুপুর ১২টা থেকে বেলা ৩টা পর্যন্ত দেখা যায় ব্যবসায়ীদের সড়ক অবরোধ করে রাখতে।

গুলশান শপিং সেন্টার সিলগালার প্রতিবাদে সড়ক অবরোধ
ব্যবসায়ীদের সড়ক অবরোধ চলছে

পুলিশ জানান, ব্যবসায়ীদের বারবার বোঝানোর পরও তারা সড়ক অবরোধ করে রেখেছেন।

বিক্ষুব্ধ ব্যবসায়ীদের দাবি, সময় না দিয়ে তাদের উচ্ছেদ করা হচ্ছে।

তবে ম্যাজিস্ট্রেট বলেন, যথেষ্ট সময় পেয়েছেন দোকান মালিক ও ব্যবসায়ীরা। অতিঝুঁকি বিবেচনায় ভবনটি সিলগালা করা হয়েছে বলেও জানান তিনি।

পুলিশের গুলশান জোনের সরকারী পুলিশ কমিশনার (এসি) আব্দুল্লাহ আল মাসুম বলেন, সড়ক অবরোধের খবরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ব্যবসায়ীদের অনেক বোঝানোর পরও তারা সড়ক ছাড়ছেন না। পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সড়ক সচলের চেষ্টা করা হচ্ছে। ডিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের খবর দেওয়া হয়েছে।

তিনি বলেন, সড়ক অবরোধের ফলে গুলশান- এক নম্বর গোল চত্বরসহ আশপাশের সড়কগুলোতে যানচলাচল বন্ধ হয়ে গেছে। এতে করে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল হাকিম,বিএম

Loading


শিরোনাম বিএনএ