29 C
আবহাওয়া
৯:১০ পূর্বাহ্ণ - জুলাই ২০, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচন এলে বিএনপি বিধ্বংসী হয়ে ওঠে

নির্বাচন এলে বিএনপি বিধ্বংসী হয়ে ওঠে

জয়

বিএনএ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তাঁর তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ফেসবুকে এক পোস্টে বলেছেন, সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিএনপি সব সময় ব্যর্থতার পরিচয় দিয়েছে। নির্বাচন এলে তারা বিধ্বংসী হয়ে ওঠে। বুধবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্টে তিনি এ কথা বলেন।

জয় লিখেছেন, ‘সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া একটা রাজনৈতিক দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ, একটা ভুল সিদ্ধান্ত দেশ ও জাতির জন্য বিপর্যয় ডেকে আনতে পারে। এ ক্ষেত্রে বাংলাদেশ জাতীয়তাবাদী দল অর্থাৎ বিএনপি সব সময় ব্যর্থতার পরিচয় দিয়েছে। দেশে যখন জাতীয় নির্বাচন এগিয়ে আসে, তখন খালেদা জিয়ার এ দলটি খুবই বিধ্বংসী হয়ে ওঠে।’

তিনি আরও লিখেছেন, ‘রাজনৈতিক বিশেষজ্ঞরা বিএনপির মধ্যে এখন সে রকম লক্ষণই দেখতে পাচ্ছেন। নির্বাচন নিয়ে দলটির সিদ্ধান্তহীনতা ও ষড়যন্ত্রের বিষয়টি স্পষ্ট। এর আগে ২০১৪ সালের নির্বাচন বর্জনের নামে দলটি জ্বালাও-পোড়াওয়ের মধ্য দিয়ে জনগণকে ক্ষতিগ্রস্ত করেছে। তাদের আগুন-সন্ত্রাসের বলি হয়েছে কয়েকশ সাধারণ মানুষ। ২০১৮ সালে অংশ নিলেও নির্বাচনকে বানচাল এবং বিতর্কিত করার ষড়যন্ত্র বাস্তবায়নই ছিল তাদের প্রধান লক্ষ্য।’ ফেসবুকে এ পোস্টের সঙ্গে তিনি অতীতে বিএনপির নানা তৎপরতা নিয়ে একটি ভিডিও যুক্ত করেছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ