32 C
আবহাওয়া
৬:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে নারী সাংবাদিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে নারী সাংবাদিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর রায়েরবাজারে নিজ বাসা থেকে সাংবাদিক সোহানা পারভীন তুলির ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। বুধবার (১৩ জুলাই) বিকেল ৫টার দিকে হাজারীবাগ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

পরিবারের দাবি, হয়তো কেউ তুলিকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখতে পারে। কারণ তুলির মরদেহ হাঁটুগেড়ে ঝুলে ছিল।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান সংবাদমাধ্যমকে বলেন, গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলছিল তুলির মরদেহ। প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে কারণ সম্পর্কে এখন পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি।

ওসি বলেন, আমরা প্রাথমিক তদন্তের কাজ করছি। আলামত সংগ্রহে সিআইডির ক্রাইম সিন ইউনিট এসেছে। তথ্য ও আলামত যাচাইয়ের আগে মৃত্যুর বিষয়ে কিছু বলা যাচ্ছে না। তার শরীরে আঘাতের চিহ্ন আছে কি না, তা যাচাই করা হচ্ছে।

সোহানা পারভিন তুলির গ্রামের বাড়ি যশোর সদরের বটতলা এলাকায়। তিনি রায়েরবাজারের শেরে বাংলা নগর রোডের বাসায় ২০১৮ সাল থেকে ভাড়া থাকতেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ছিলেন সোহানা। তিনি দৈনিক আমাদের সময়, দৈনিক কালের কণ্ঠে কাজ করেছেন। সর্বশেষ তিনি ২০২০ সাল পর্যন্ত বাংলা ট্রিবিউনে কর্মরত ছিলেন। এরপর কিছু দিন একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেছেন। সম্প্রতি একটি অনলাইন শপ খুলে নারী উদ্যোক্তা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন তুলি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ