26 C
আবহাওয়া
৪:১১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গুনিয়ায় মহিষের আক্রমণে যুবক নিহত

রাঙ্গুনিয়ায় মহিষের আক্রমণে যুবক নিহত


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় কোরবানির জন্য কেনা মহিষের আক্রমণে মুহাম্মদ মহসিন(৩৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো আহত হয়েছে আরো ৪জন। বৃহস্পতিবার(১৩জুন) সকাল ৯টার দিকে উপজেলার ১নং রাজানগর ইউনিয়নের ১নং ওয়ার্ড জঙ্গল বগাবিলিতে এঘটনা ঘটে।

জানা যায়, নিহত মহসিন একি এলাকার মুন্সি মিয়ার ছেলে। সে পেশায় একজন তরকারি ব্যবসায়ী।অন্যান্য আহতরা হলেন হেলাল উদ্দিন(৫৫), কামরুল ইসলাম(৫০), মোজাহের(৫০), এজহার মিয়া(৪৫)।

কোরবানির জন্য মহিষটি কিনেছিলেন উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদ সৈয়দ তালুকদার। তিনি বলেন, স্থানীয় বাজার থেকে কোরবানীর জন্য দুই লক্ষ টাকা দিয়ে মহিষটি কিনেছিলাম। কিন্তু বুধবার বিকালে দড়ি ছিঁড়ে পালিয়ে যায়। পরে শুনি রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি দিকে মহিষটিকে দেখা গেছে।

স্থানীয়রা জানায়, জঙ্গল বগাবিলির বাসিন্দা মুহাম্মদ মহসিন সকাল ৯টায় রানীরহাট বাজারের উদ্দেশ্যে রওনা দেন। এ সময় পেছন থেকে এসে পাগলা মহিষটি আক্রমণ করলে তার মর্মান্তিক মৃত্যু হয়। এছাড়াও পাগলা মহিষের আক্রমণে ৪ জন আহত হয়েছে।  তাদের মধ্যে হেলাল উদ্দিনের অবস্থা গুরুতর।

ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার বলেন, মহিষটির আক্রমণে মহসিন নামের এক ছেলে মারা গেছে। আরো বেশ কয়েকজন আহত হয়েছে। আমি এ বিষয়ে ইউএনও মহোদয়কে অবগত করেছি।

বিএনএনিউজ/ নাবিদ, ওজি/এইচমুন্নী

 

Loading


শিরোনাম বিএনএ