28 C
আবহাওয়া
১০:৩৪ অপরাহ্ণ - জুলাই ২২, ২০২৪
Bnanews24.com
Home » মিজানুর রহমান মজুমদারকে চট্টগ্রাম প্রেস ক্লাবের সংবর্ধনা

মিজানুর রহমান মজুমদারকে চট্টগ্রাম প্রেস ক্লাবের সংবর্ধনা

‌মিজান

চট্টগ্রাম : চট্টগ্রাম প্রেস ক্লাবের আজীবন দাতা সদস্য এবং পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মিজানুর রহমান মজুমদার ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় চট্টগ্রাম প্রেস ক্লাব-এর পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়েছে।

বুধবার (১২ জুন) রাতে ভিআইপি লাউঞ্জে চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহ্‌উদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক।

সম্মাননার জবাবে মিজানুর রহমান মজুমদার বলেন, আমাদের মতের অমিল থাকতে পারে, কিন্তু দেশ এবং জাতির স্বার্থে আমাদের মনের মিল থাকা উচিত। পদ-পদবি এবং ক্ষমতার জন্য নয়, মানুষের কল্যাণই হচ্ছে আমাদের সকল কাজের মূল লক্ষ্য। সাংবাদিকরা হচ্ছে দেশ ও জাতির পথপদর্শক। রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রেও তারা বিরোধী দলের ভূমিকায় অবতীর্ণ। চট্টগ্রাম প্রেস ক্লাবের সাথে আমার আত্মার সম্পর্ক। এ সম্পর্ক আরও দৃঢ় করার ক্ষেত্রে আমার বিশেষ ভূমিকা থাকবে।

সভাপতির বক্তব্যে সালাহ্উদ্দিন মো. রেজা বলেন, মিজানুর রহমান মজুমদার চট্টগ্রাম প্রেস ক্লাবের একজন শুভার্থী। এখানে তার বাবার নামে রয়েছে সুলতান আহমেদ মিলনায়তন। প্রেস ক্লাবের অগ্রযাত্রায় তিনি অতীতেও ছিলেন, এখনও আছেন এবং আগামীতেও থাকবেন।

স্বাগত বক্তব্যে সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক বলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের যেকোন কাজে মিজানুর রহমান মজুমদার সবসময পাশে ছিলেন। আমাদের দৃঢ় বিশ্বাস আগামীতেও তিনি পাশে থাকবেন।

যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ারে সঞ্চালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন- চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ফরিদ উদ্দিন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, সাংবাদিক যীষু রায় চৌধুরী ও নুর উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে মিজানুর রহমান মজুমদারকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ-সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেল, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম মঞ্জু, বাংলা‌দেশ নিউজ এ‌জে‌ন্সি (বিএনএ)র নির্বাহী সম্পাদক ইয়া‌সিন হীরা, bnanews24.com এর হেড অব নিউজ সৈয়দ গোলাম নবী এবং প্রেস ক্লাবের সদস্যসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এস‌জিএন

Loading


শিরোনাম বিএনএ