34 C
আবহাওয়া
১২:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে মাদকসহ কারবারি গ্রেপ্তার

মিরসরাইয়ে মাদকসহ কারবারি গ্রেপ্তার

মিরসরাইয়ে মাদকসহ কারবারি গ্রেপ্তার

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ে ৭৫ বোতল ফেন্সিডিল ও ১৯ কেজি গাঁজাসহ মো. বেলায়েত হোসেন সোহেল (২৯) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ।

মঙ্গলবার (১৩ জুন) বিকাল ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ সোনা পাহাড় ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেপ্তার মাদক কারবারি সোহেল উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকার মোহাম্মদ আলী সওদাগর বাড়ির জসিম উদ্দিনের ছেলে। সে পূর্বেও মাদক চালান করার সময় একাধিকবার গ্রেপ্তার হয়েছিল।

ব্যক্তিগত প্রাইভেটকার ব্যবহার করে ও স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে দীর্ঘদিন যাবত সে মাদক বাণিজ্য করে আসছে বলে জানা যায়।

জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাপাহাড় ফিলিং স্টেশনের সামনে তল্লাশি চালিয়ে একটি সাদা প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১১-১৮১৪) থামিয়ে তল্লাশি করে ৭৫ বোতল ফেন্সিডিল ও ১০ টি বস্তায় ১৯ কেজি গাঁজা পাওয়া যায়। এসময় মাদকগুলো উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে নেয়া হয়।

তিনি আরও বলেন, মাদক বহনে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়েছে। এছাড়া মাদক বহনের দায়ে প্রাইভেটকারের চালককে আইনী হেফাজতে নেয়া হয়েছে। গাড়িচালক প্রাইভেটকারের মালিক বলে জানা গেছে।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন,বিএম

Loading


শিরোনাম বিএনএ