30 C
আবহাওয়া
৪:৩২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ি আটক

মিরসরাইয়ে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ি আটক


বিএনএ, (মিরসরাই) চট্টগ্রাম: মিরসরাইয়ে ১৮’শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। রোববার (১২ জুন) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-কক্সবাজার জেলার উখিয়া থানার কুতুপালং এলাকার মো. হোসেনের পুত্র মো. আব্দুল্লাহ (২২) ও একই থানার মো. সোয়াবের পুত্র মো. সাদেক (২২)। এছাড়া অপরজন হলেন নোয়াখালী থানার অভিরামপুর এলাকার মো. আবুল কাশেমের পুত্র আব্দুল হামিদ (৩০)।

মিরসরাই থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খৈইয়াছরা ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মসজিদিয়া ছরারকুল রাস্তার মাথা এলাকা থেকে আব্দুল্লাহ ও সাদেককে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় দীর্ঘদিন যাবত তারা টেকনাফ সীমান্ত থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদক দ্রব্য সংগ্রহ করে শহরের বিভিন্ন মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে। এছাড়া একইদিন সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর এলাকারা ফকির বাড়ির রাস্তার মাথা থেকে আব্দুল হামিদকে ৪’শ ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার বিকালে এবং সন্ধ্যায় পৃথক দুটি অভিযান চালিয়ে ১৮’শ ৫০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়িকে আটক করা হয়েছে। এই ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক আইন দুইটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৩ জুন) সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বিএনএ/আশরাফ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ