27 C
আবহাওয়া
৮:২৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » জায়েদ খান ভালো ছেলে: মৌসুমী

জায়েদ খান ভালো ছেলে: মৌসুমী

জায়েদ খান ও মৌসুমী

বিএনএ, বিনোদন ডেস্ক: জায়েদ খানের বিরুদ্ধে সুখের সংসার ভাঙার অভিযোগ এনে রোববার (১২ জুন) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করেন ওমর সানী। রোববার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুন আক্তার সাংবাদিকদের জানিয়েছিলেন, মৌসুমীর তরফ থেকে ওমর সানীর অভিযোগটা পান। কিন্ত অভিযোগ এর ২৪ ঘণ্টা পার না হতেই ওমর সানীর বিপরীত বক্তব্য দিলেন মৌসুমী একটি টেলিভিশন চ্যানেলে। বললেন, জায়েদ ভালো ছেলে,আমার প্রসঙ্গটা অহেতুক টানা হয়েছে। জায়েদের সঙ্গে একজন শিল্পীর যে সম্পর্ক, তা-ই আছে। আমি জায়েদকে অনেক স্নেহ করি, ও আমাকে যথেষ্ট সম্মান করে। আমাকে অসম্মান করার কোনও প্রশ্নই ওঠে না। সে কখনোই আমাকে অসম্মান করেনি।

মৌসুমী আরও বলেন, সে আমাকে বিরক্ত করছে, উত্যক্ত করছে! কেন এই প্রশ্নটা বারবার আসছে, এই জিনিসটা আমি বুঝতে পারছি না। এটা যদিও একান্তই আমাদের ব্যক্তিগত সমস্যা। সে সমস্যা আমাদের পারিবারিকভাবেই সমাধান করা দরকার ছিল। জায়েদ খানের তেমন দোষ নেই উল্লেখ করে মৌসুমী বলেন, আমাকে ছোট করার মধ্যে অন্যের আনন্দ কেন? যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই ওমর সানী ভাই কেন এত আনন্দ পাচ্ছেন, সেটা আমি বুঝতে পারছি না! আমার কোনও সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে সমাধান করবে। সেটিই আমি আশা করি।

আর সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেছেন, সাংবাদিক ভাইয়েরা আসলে একটা নিউজ পেলে, যাচাই-বাছাই ছাড়াই দ্রুত প্রকাশের চেষ্টা করেন। এটা আসলে ঠিক না। আমার প্রসঙ্গটি তো আমিই পরিষ্কার করবো, নাকি? তিনি (ওমর সানী) আসলে একতরফা বলেছেন। কিন্তু আমি বলেছি কিনা, আমি অভিযোগ করেছি কিনা; জানাটা খুব বেশি জরুরি ছিল।

চিত্রনায়ক জায়েদ খান(বামে), চিত্রনায়িকা মৌসুমী ও তার স্বামী চিত্রনায়ক ওমর সানী
চিত্রনায়ক জায়েদ খান(বামে), চিত্রনায়িকা মৌসুমী ও তার স্বামী চিত্রনায়ক ওমর সানী

উল্লেখ, গত শুক্রবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠানের চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে খারাপ আচরণের জেরে স্বামী চিত্রনায়ক ওমর সানী চড় মেরে বসেন জায়েদ খানকে। চড়ের পর ওমর সানীকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেন কথিত চিত্রনায়ক জায়েদ খান।

এ  ঘটনা প্রসঙ্গে বরেণ্য চলচ্চিত্র পরিচালক কাজী হায়াতে বলেন, তার (জায়েদ খান) কাছে কে পিস্তল দিল? মানে পিস্তল রাখার সৌভাগ্য তার কীভাবে হলো? কীইবা সে ব্যক্তিত্ব? কত টাকার মালিক যে তার আত্মরক্ষার জন্য আর্মস দিতে হবে সরকারকে। এটা আমার কাছে দুর্বোধ্য লাগে।’

কাজী হায়াৎ বললেন, ‘এটি একটি অসভ্যতা ছাড়া আর কিছু না। থাপ্পড়, মারামারি, নারীদের উত্ত্যক্ত করা, তারপর পিস্তল বের করা—সব মিলিয়ে এটাকে অসভ্যতা বলা ছাড়া আর কিছুই মনে হচ্ছে না। চলচ্চিত্র মহলের অনেকেই মনে করেন জায়েদ খান তার কারিশমা দিয়ে চিত্রনায়িকা মৌসুমীকে হাত করে নিয়েছেন, অতীতে জায়েদের কারিশমাটিক চালে অনেক ঘটনা চাপা পরে গেছে।

বিএনএ/ রিপন রহমান খাঁন

Loading


শিরোনাম বিএনএ