29 C
আবহাওয়া
৫:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » গৃহবধূর গলায় অস্ত্র ধরে ধর্ষণ চেষ্টা : অভিযুক্ত গ্রেপ্তার

গৃহবধূর গলায় অস্ত্র ধরে ধর্ষণ চেষ্টা : অভিযুক্ত গ্রেপ্তার

ধামরাইয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে গভীর রাতে এক গৃহবধূর গলায় ছুরি ধরে ধর্ষণচেষ্টার ঘটনায় মাদকাসক্ত আরশেদ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার (১৩ মে) দুপুর ২টার দিকে উপজেলার আমতা ইউনিয়নের বড় জেঠাইল থেকে অভিযুক্ত আরশেদ আলীকে গ্রেপ্তার করা হয়।

এর আগে, বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার আমতা ইউনিয়নের বড় জেঠাইল গ্রামে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। এসময় ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হলে ওই গৃহবধূর সাথে থাকা স্বর্ণালংকার লুট করে নেয় অভিযুক্ত আরশেদ আলী।

অভিযুক্ত আরশেদ আলী আমতা ইউনিয়নের বড় জেঠাইল গ্রামের মৃত মাইনুদ্দিনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, মাদকাসক্ত আরশেদ আলী বিভিন্ন সময়ে ভুক্তভোগী ওই গৃহবধূকে কুপ্রস্তাব দেয়। গতকাল রাত আড়াইটার দিকে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হয় গৃহবধূ। পরে টয়লেটের পাশে পূর্ব থেকে উৎপেতে থাকা আরশেদ আলী ভুক্তভোগীর মুখ আটকিয়ে ধরে কুপ্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হলে অভিযুক্তের হাতে থাকা ছুরি গলায় ধরে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে। পরিশেষে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হলে গৃহবধূর সাথে থাকা স্বর্ণালংকার লুট করে নেয়। এঘটনা কাউকে জানালে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়।

এবিষয়ে কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের এসআই নিউটন মৃধা বলেন, গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

বিএনএনিউজ/ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ