28 C
আবহাওয়া
৭:৪৯ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

মুন্সীগঞ্জে পিকনিকের ট্রলারডুবি, ৪ জনের মরদেহ উদ্ধার

বিএনএ, মুন্সীগঞ্জ : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত রাত ৩টা থেকে শনিবার (১৩ এপ্রিল) সকাল ৭ টা পর্যন্ত থেমে থেমে চলে এই সংঘর্ষ।

ঘটনার সময় সদর উপজেলার চরাঞ্চলের চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি ও ছোট মোল্লাকান্দি গ্রাম রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়। এসময় শতাধিক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে গুলিবিদ্ধ রাব্বি (১৯) ও পারভেজকে (২০) গুরুতর অবস্থায় প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চরকেওয়ার ইউনিয়নের খানকান্দি ও ছোট মোল্লা কান্দি গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মামুন হালদার-নজির হালদার গ্রুপের সঙ্গে আহমদ গ্রুপের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল৷ সেই বিরোধকে কেন্দ্র করে এর আগেও কয়েক দফা সংঘর্ষে লিপ্ত হয় গ্রুপ দুটি। তারই ধারাবাহিকতায় শুক্রবার গভীর রাত থেকে আবারো বিবাদে জড়ায় দুই গ্রুপের সমর্থকরা।এতে গুলিবিদ্ধ দুজনসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন৷ এছাড়াও শতাধিক ককটেল বিস্ফোরণ ঘটনায় দুই গ্রুপের সন্ত্রাসীরা। ফলে আতঙ্কিত হয়ে পড়ে গ্রাম দুটির সাধারণ মানুষ। ভাংচুর হয়েছে ১০-১২টি বসতবাড়ি।

সদর থানার ওসি মো আমিনুল ইসলাম বলেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। যারাই ঘটনার সঙ্গে জড়িত থাকুক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ