31 C
আবহাওয়া
২:১০ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » হেফাজত নেতাদের মুক্তির সুপারিশ করা হচ্ছে

হেফাজত নেতাদের মুক্তির সুপারিশ করা হচ্ছে


বিএনএ, হাটহাজারি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইসলাম বিস্তারে কাজ করছে হেফাজত। এ দেশের ৯০ ভাগ মুসলমান। হেফাজতের কার্যকলাপ ইসলাম প্রচারে সহায়তা করছে, এজন্য আমরা তাদেরকে স্বাগত জানাই। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসার একটি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, হেফাজতের পক্ষ থেকে আমাদেরকে কারাবন্দি নেতাদের একটি তালিকা দেওয়া হয়েছে। তালিকার অনুযায়ী আমরা তাদের মুক্তির জন্য সুপারিশ করছি। অধিকাংশ নেতাকে ইতোমধ্যে মুক্তি দেওয়া হয়েছে।

হেফাজতের সঙ্গে সরকারের সম্পর্ক কেমন জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, আমাদের সঙ্গে কারো বৈরি সম্পর্ক নেই।

নির্বাচনকে সামনে রেখে এই সফর কিনা জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি সারা বাংলাদেশ ঘুরে বেড়াই। আমি এখানে এসেছি কবর জিয়ারত করার জন্য।

তিনি বলেন, সরকার কোনো নুরানি মাদ্রাসা বন্ধ করেনি, ভবিষ্যতেও করবে না। এই সরকার মাদ্রাসার শিক্ষাকে যুগোপযোগী করতে তুলতে কাজ করছে। কওমি মাদ্রাসা একটি বোর্ডের আওতায় পরিচালিত হয়। সরকার এতে হস্তক্ষেপ করে না।

এর আগে মঙ্গলবার কারাবন্দি হেফাজত নেতাদের দ্রুত মুক্তির দাবি জানিয়ে বিবৃতি দেন সংগঠনটির আমির মুহিবুল্লাহ বাবুনগরী। এর পরই স্বরাষ্ট্রমন্ত্রী হাটহাজারী মাদ্রাসা সফর করলেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ