23 C
আবহাওয়া
৯:৪৭ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে পিকআপের ধাক্কায় দুই মু‌ক্তি‌যোদ্ধা হতাহত

মিরসরাইয়ে পিকআপের ধাক্কায় দুই মু‌ক্তি‌যোদ্ধা হতাহত

মিরসরাইয়ে পিকআপের ধাক্কায় দুই মু‌ক্তি‌যোদ্ধা হতাহত

বিএনএ, মিরসরাই: মিরসরাই উপ‌জেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তা‌কিয়া বাজা‌রে দ্রুতগতির পিকআপের ধাক্কায় দুই বীর মু‌ক্তি‌যোদ্ধা হতাহত হ‌য়ে‌ছেন। নিহত বীর মু‌ক্তি‌যোদ্ধার নাম মো. সাহাবুদ্দীন (৭৩) এবং আহত মু‌ক্তি‌যোদ্ধার নাম সুলতান আহম্মদ (৭০)।

সোমবার (১৩ মার্চ) সকাল ১১টায় ১২ নং খৈয়াছড়া ইউনিয়নস্থ বড়তাকিয়া বাজারের বাইপাস এলাকায় মহাসড়ক পার হওয়া কা‌লীন এ দুর্ঘটনা ঘটে।

নিহত বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দীনের বাড়ি উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়নের হাসিমনগর গ্রামে। আহত বীর মুক্তিযোদ্ধা সুলতান আহম্মদের বাড়ি একই ইউনিয়নের হাদিনগর গ্রামে। আহত বীর মুক্তিযোদ্ধা সুলতান আহম্মদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার কবির আহম্মদ জানান, মো. সাহাবু‌দ্দিন একজন যুদ্ধাহত বীর মু‌ক্তি‌যোদ্ধা ছি‌লেন। বড়তাকিয়া বাজারের বাইপাস এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় অজ্ঞাত একটি পিকআপ দুই মুক্তিযোদ্ধাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে সাহাবু‌দ্দিন মারা যায় এবং মু‌ক্তি‌যোদ্ধা সুলতান আহম্মদ মারাত্মক আহত হয়। আহত মু‌ক্তি‌যোদ্ধা‌কে চ‌মেক হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। এছাড়া নিহত মু‌ক্তি‌যোদ্ধার নামা‌জে জানাযা রাষ্ট্রীয় মর্যাদা প্রদর্শন পূর্বক তাকে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে কবরস্থ করা হ‌য়েছে।

জোরারগঞ্জ হাইও‌য়ে থানা পু‌লিশ জানায়, ঘাতক‌ পিকআপ‌টি দ্রুতগ‌তির হওয়ায় আটক করা সম্ভব হয়‌নি। মু‌ক্তি‌যোদ্ধার লাশ আইনি প্রক্রিয়ায় মু‌ক্তিযোদ্ধা কমান্ডা‌রের মধ‌্যস্থতায় প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে।

মিরসরাই সহকারী ক‌মিশনার (ভূমি) মিজানুর রহমান জানান, নিহত মু‌ক্তি‌যোদ্ধা‌কে রা‌ষ্ট্রীয় মর্যাদা প্রদর্শন ক‌রে যথাযথ সম্মা‌নের সা‌থে রা‌ষ্ট্রীয়ভা‌বে দাফন সম্পন্ন করা হ‌য়ে‌ছে। এছাড়া আহত মু‌ক্তি‌যোদ্ধার বিষ‌য়ে খোঁজ খবর রাখা হ‌চ্ছে।

বিএনএ/ আশরাফ উদ্দিন, বিএম

Loading


শিরোনাম বিএনএ