29 C
আবহাওয়া
৭:৩৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক ঘটনায় দুই যুবকের মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় দুই যুবকের মৃত্যু

মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ মার্চ) ভোরের দিকে মেয়র হানিফ ফ্লাইওভার ও হাইকোর্ট এলাকায়  এঘটনাগুলো ঘটে।

মেয়র হানিফ ফ্লাইওভারে পিকআপের ধাক্কায় মো. শাহাবুদ্দিন (৩৫) এবং হাইকোর্ট এলাকা থেকে অজ্ঞাত পরিচয় (২৮) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত শাহাবুদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা এলিট সিকিউরিটি সার্ভিস লিমিটেডের গার্ড মো. সুলতান আহমেদ জানান, ফ্লাইওভারের টোলবক্স এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হয়ে পড়ে ছিলেন শাহাবুদ্দিন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।নিহতের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার রাম বেলি।

এদিকে ভোরের দিকে শাহবাগ থানার উপ পরিদর্শক ( এসআই) মো.হাসান হাইকোর্ট এলাকা থেকে অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ উদ্ধার করেছে। তিনি জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করি। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে জানান।

তার পরিচয় এখনো পাওয়া যায়নি। কিভাবে তার মৃত্যু হয়েছে তাও বলা যাচ্ছে না। তার পরিচয় জানার জন্য চেষ্টা করছি। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর বিষয়টি জানা যাবে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ