31 C
আবহাওয়া
১১:১৬ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » সড়ক দুর্ঘটনায় নোবিপ্রবির ৩ শিক্ষার্থী আহত

সড়ক দুর্ঘটনায় নোবিপ্রবির ৩ শিক্ষার্থী আহত

দুর্ঘটনা

বিএনএ, নোবিপ্রবি (নোয়াখালি) : সড়ক দুর্ঘটনায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) ৩ শিক্ষার্থী আহত হয়েছেন। রবিবার (১৩ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়-সোনাপুর সড়কের বেলালের মোড় এলাকায় অটোরিকশা উল্টে তারা আহত হন। সড়কের বড় একটা অংশ ঢাল হওয়ায় এমন দুর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ আহত শিক্ষার্থীদের।

আহতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মো. ইব্রাহিম ও ফারজাহা বিনতে নুর এবং ইংরেজি বিভাগের শিক্ষার্থী নিশি।

আহতদের বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর অ্যাম্বুলেন্সে করে নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, সড়কের ঢালু অংশে অটোরিকশা পড়ার সঙ্গে সঙ্গে উল্টে গিয়ে ড্রাইভারের সঙ্গে বসা শিক্ষার্থী ইব্রাহিমের উপর পড়ে। এতে তার পায়ের হাড় ভেঙে  যায়। অটোরিকশার পেছনে বসা শিক্ষার্থী নিশি এবং  ফারজাহা বিনতে নুরও এ সময় আহত হন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মো. বাহাদুর বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। আমরা প্রক্টরিয়াল টিম আহতদের খোঁজ নিয়েছি। আর বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে আমরা বারবার যোগাযোগ করেছি সড়কটি সংস্কারের জন্য। আশ্বাস দেয়ার পরও সড়কটি ভালোভাবে সংস্কার করা হয়নি। সড়কটি সংস্কারের জন্য আগামী সপ্তাহে উপাচার্যের নেতৃত্বে আমরা আবারো তাগিদ দিতে সংশ্লিষ্ট প্রশাসনের নিকট যাবো।

বিএনএনিউজ/শাফি/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ