39 C
আবহাওয়া
৬:১৮ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » সেলফি তুলতে দিয়ে গভীর খাদে পড়ে নববধূর মৃত্যু!

সেলফি তুলতে দিয়ে গভীর খাদে পড়ে নববধূর মৃত্যু!


বিএনএ, বিশ্বডেস্ক : নতুন বিয়ে। উত্তর ২৪ পরগনার আগরপাড়ার নবদম্পতিমধুচন্দ্রিমার উদ্দেশ্যে যান হিমাচল প্রদেশে। আর সেখানেই ঘটল অঘটন। খাদে পড়ে স্ত্রী মারা যান। সেলফি তুলতে দিয়ে গভীর খাদে পড়ে নববধূর মৃত্যু হয়েছে বলেই দাবি স্বামীর।

যদিও রহস্যমৃত্যুর ঘটনায় তদন্তের দাবিতে সরব মৃতার বাপের বাড়ির লোকজন।

জানা গেছে, গত ২০ ফেব্রুয়ারি সানাইয়ের শব্দে মুখর হয়ে ওঠে আগরপাড়া নর্থ স্টেশন রোড এলাকার জয়িতা দাস এবং দমদম পাইকপাড়ার রাহুল পোদ্দারের বাড়ি। ওইদিনই সাতপাক ঘুরে, সিঁদুরদানের মাধ্যমে সামাজিকভাবে বিয়ে হয় দু’জনের। ১ মার্চ জয়িতা দ্বিরাগমনে আসেন বাপের বাড়িতে। এরপর ৪ মার্চ হিমাচলপ্রদেশে মধুচন্দ্রিমায় যান তাঁরা। বেড়াতে গেলেও পরিবারের সকলের সঙ্গে ফোনে নিয়মিত যোগাযোগ ছিল রাহুল এবং জয়িতার।

তবে সুর কাটল শুক্রবার সন্ধ্যায়। জয়িতার বাবা যাদবচন্দ্র দাস জানান, ওইদিনই তিনি একটি ফোন পান। ফোনের অপরপ্রান্ত থেকে তাঁকে জানানো হয়, কিন্নরে খাদের পাশে গিয়ে ছবি তুলছিলেন জয়িতা। সেই সময় প্রায় ৪০০-৫০০ ফুট নিচে গভীর খাদে পড়ে যান তিনি। প্রচুর রক্তক্ষরণ হয়। মৃত্যু হয় নববধূর। আনন্দের মধ্যে বিষাদের গ্রাস করে দু’টি পরিবারকেই।

তবে আদৌ ছবি তুলতে গিয়ে পাহাড়ের খাদে পড়ে মৃত্যু হল জয়িতার নাকি এই ঘটনার নেপথ্যে অন্য কিছু রয়েছে, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। মেয়ের মৃত্যুর যথাযথ তদন্তের দাবিতে সরব জয়িতার পরিবারের লোকজন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ