36 C
আবহাওয়া
১:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছুরিকাঘাতে অজ্ঞাত যুবকের মৃত্যু

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের রাউজানে মো. নয়ন (২৬) নামে এক যুবক স্ত্রীর সঙ্গে অভিমান করে গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করেছে।  শনিবার (১৩ মার্চ) রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আইলিখীল গ্রামে একটি গাছ থেকে ঝুলন্ত মরদেহটি নামিয়ে নেয় পুলিশ। এ সময় একটি চিরকুট পাওয়া যায়। ওই চিরকুটে লিখে গেছেন অভিমানে ভরা কিছু কথা; যা দেখে কাঁদছেন স্বজন ও এলাকাবাসী।

সেখানে লেখা, ‘ভালোবাসা, আমার জানকে আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। তুমি আমাকে দেখতে আসবে না, এটা আমার কথা। আমি অনেক ভালোবাসি, তোমাকে সানজিয়া। আমার জান। আমার লাশের পাশে আমার বউ যেন না আসে, আমার মরা মুখ দেখতে না পারে। এই ইচ্ছেটা পূরণ করবেন। আমার জন্য কাউকে দায়ী করবেন না। ও সুখে থাক। আমিও অনেক সুখে আছি। বিদায়..।’

স্থানীয়রা জানায়, নয়ন আইলিখীল গ্রামের স্থানীয় বাসিন্দা নুরুল আলমের পুত্র। ৩ বছর আগে মা-বাবাকে না জানিয়ে সানজিদা নামের এক বিবাহিত নারীকে বিয়ে করে নয়ন। বিয়ের পর স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে থাকতেন তিনি। মাঝে মধ্যে বাড়িতে আসতেন। আবার চলেও যেতেন। তিনদিন আগে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বাড়িতে চলে আসেন নয়ন। আজ (শনিবার) সকালে বাড়ির অদূরে একটি গাছের সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে ধারনা করা হচ্ছে কোন এক সময় নয়ন আত্মহত্যা করেছে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন নয়নের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় কারো অভিযোগ নেই। তবে স্ত্রীর উদ্দেশ্যে লিখে যাওয়া একটি চিরকুট পাওয়া গেছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ