35 C
আবহাওয়া
১২:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ১৪ বছর বয়সে ‘ধর্ষিত’ হন সালমানের প্রেমিকা

১৪ বছর বয়সে ‘ধর্ষিত’ হন সালমানের প্রেমিকা

সালমান

বিনোদন ডেস্ক: পাকিস্তানি বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী সোমি আলী। নব্বইয়ের দশকে অন্যতম আলোচিত অভিনেত্রী ছিলেন তিনি। বিশেষ করে অভিনেতা সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে অনেকবারই খবরের শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী। তবে তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি।

‘আন্ত’ (১৯৯৪), ‘ইয়ার গাদ্দার’ (১৯৯৪), ‘আও পেয়ার কারে’ (১৯৯৪), ‘চুপ’ (১৯৯৭) সিনেমায় অভিনয় করেছেন সোমি। তবে অভিনয় জগতকে অনেক আগেই বিদায় জানিয়েছেন। বর্তমানে ‘নো মোর টেয়ার্স’ নামে অলাভজনক একটি দাতব্য সংস্থা পরিচালনা করেন তিনি। এছাড়া যৌন হেনস্তা ও ধর্ষণের শিকার হওয়া নারীদের সহযোগিতা করছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে নিজের সঙ্গে ঘটে যাওয়া তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়েছেন সোমি। তিনি জানান, জীবনে তিনবার যৌন হেনস্তার শিকার হয়েছেন। সেটি ৫, ৯ এবং ১৪ বছর বয়সে। কিন্তু এই কথাগুলো সবাইকে জানাতে অনেক সময় লেগেছে তার।

সোমি আলী বলেন, প্রথমবার আমি যখন পাকিস্তানে যৌন হেনস্তার শিকার হয়েছি তখন আমার বয়স পাঁচ বছর। কর্মীদের কোয়ার্টারে তিনটি ঘটনা ঘটেছিল। আমার মা-বাবাকে বলেছিলাম, কিন্তু আমাকে বলা হলো, এই কথা কাউকে বলবে না। এতদিন আমার মাথার মধ্যেই সেগুলো ছিল। মনে মনে বলতাম, আমি কি কোনো অন্যায় করেছি? কেন মা-বাবাকে বলতে গেলাম? পাকিস্তান ও ভারতের সংস্কৃতিতে মান সম্মানের বিষয়টি বেশি প্রাধান্য দেওয়া হয়। তারা আমাকে রক্ষা করতে চেয়েছিল কিন্তু সেটি আমি বুঝতে পারিনি। এরপর ৯ বছর বয়সে একই রকম ঘটনা ঘটে। তারপর ১৪ বছর বয়সে আমাকে ধর্ষণ করা হয়।

তিনি বলেন, তিন বছর আগে এই কথাগুলো প্রকাশ করা শুরু করি। ১৪ বছর ধরে অলাভজনক এই দাতব্য সংস্থা পরিচালনা করছি। কিন্তু নিজের কথাগুলোই বলতে পারছি এজন্য নিজেকে কপট মনে হচ্ছিল।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ