27 C
আবহাওয়া
১২:০৬ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে বাইক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

বোয়ালখালীতে বাইক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

বোয়ালখালীতে বাইক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে আহত মো. ইমরান উদ্দিন আরমান (২৩) মারা গেছেন। তিনি নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে আরমানকে মৃত ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন পাঁচলাইশ মডেল থানার উপ-পরিদর্শক দীপক দিওয়ান।

আরমান বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডী ইউছুপ তালুকদার বাড়ির মুহাম্মদ বদিউল আলমের ছেলে।

জানা গেছে, গত ৯ ফেব্রুয়ারি উপজেলার কানুনগোপাড়া সড়কের পূর্ব গোমদণ্ডী হযরত আয়েশা সিদ্দিক (রা.) মাদ্রাসার সামনে দুই বাইকের সংর্ঘষে আরমানসহ ৪ জন আরোহী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে আহতদের মধ্যে ৩ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

আরমানের চাচা মো.মহিউদ্দিন জানান, ওইদিন রাতে চমেক হাসপাতাল থেকে আরমানকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন থাকা অবস্থায় আরমান মারা গেছে। আরমান নগরীর একটি টেকনিক্যাল কলেজে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পড়তো।

আরমানের খালা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম বলেন, আরমানের মা নেই। তারা দুই ভাই। এক ভাই প্রবাসে থাকেন। এইচএসসি পাসের পর ডিপ্লোমা পড়ার পাশাপাশি চাকরির খোঁজ করছিল ছেলেটি।

বিএনএনিউজ/ বাবর মুনাফ/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ