37 C
আবহাওয়া
৩:৫৫ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপির রাষ্ট্রপতি রেললাইন ধরে পালিয়েছিলেন: ওবায়দুল কাদের

বিএনপির রাষ্ট্রপতি রেললাইন ধরে পালিয়েছিলেন: ওবায়দুল কাদের

বিএনপির রাষ্ট্রপতি রেললাইন ধরে পালিয়েছিলেন: ওবায়দুল কাদের

বিএনএ: বিএনপির নির্বাচিত রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী রেললাইন ধরে পালিয়ে গিয়েছিলেন। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেন, রাষ্ট্রপতি পদে বিএনপির নাকি কোনো আগ্রহ নেই। তাদের আগ্রহ থাকবেও না। কারণ বিএনপি’র রাষ্ট্রপতি রেললাইন ধরে পালিয়ে গিয়েছিলেন।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে ‘কৃষিবিদ দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

বিএনপির সমালোচনা করে কাদের বলেন, দেশের সংবিধানে, গণতন্ত্রে তাদের (বিএনপি) কোনো আগ্রহ নেই। গণতন্ত্র ও সংবিধানে যদি আগ্রহ না থাকে তাহলে রাষ্ট্রপতি কে হলো না হলো, তা নিয়েও তাদের আগ্রহ না থাকারই কথা। তা নিয়ে আমরাও অবাক হইনি।

বিএনপির কর্মসূচি প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপি বলে তাদের শান্তি সমাবেশে নাকি আওয়ামী লীগ বাধা দিচ্ছে। আমরা আওয়ামী লীগ সরকার তাদের সভা-সমাবেশ করতে দিচ্ছি। উল্টো তাদের সময় তারা আমাদের অনেক অত্যাচার-নির্যাতন করেছিল। তারপরও আমরা চাই বিরোধী দল থাকুক।’

ওবায়দুল কাদের বলেন, আমরা প্রতিযোগিতামূলক নির্বাচন চাই। বিএনপির মতো দল নির্বাচনে থাকুক, এটাই আমাদের প্রত্যাশা।’

কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশের সভাপতি কৃষিবিদ অধ্যাপক শহীদুর রশীদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম ও কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ খায়রুল আলম প্রিন্স প্রমুখ।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ